ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ১৬ মে ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  রোববার ● ১৬ মে ২০২১
শিরোনাম: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী       দুই মাসে সর্বনিম্ন শনাক্ত: মৃত্যু ২২        ঢাকামুখী জনস্রোতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে      
পছন্দের জামা না পাওয়ায় আত্মহত্যা
মানস চৌধুরী, চট্টগ্রাম
Published : Tuesday, 4 May, 2021 at 3:47 PM

মা এই নতুন জামাটা ঈদে পরার জন্য রেখে দাও। এটা পরে আমি ঈদ করবো। এইভাবে নতুন জামার জন্য বায়না করতে থাকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১৫ বছর বয়সী কিশোরী সায়মা আক্তার। পারিবারিক অসচ্ছলতার কারণে মেয়ের বায়না রাখতে ব্যর্থ  হওয়ায় সর্বশেষ হারাতে হয় তার আদরের মেয়েকে। মায়ের কাছে নিজের আবদার করা জামাটি না পাওয়ায় আত্মহত্যা করে সে।

সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার বটতলী ইউনিয়নের চাঁপাতলী গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। মৃত ওই কিশোরী স্থানীয় চাঁপাতলী গ্রামের আইয়ুব আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত সায়মার মা রাবেয়া খাতুন পাড়া-মহল্লায় ফেরি করে নতুন কাপড় বিক্রি করেন। তার মধ্যে একটি জামা-কাপড় সায়মার পছন্দ হলে এবারের ঈদের জন্য মায়ের কাছে জামাটি দেওয়ার আবদার করে ওই কিশোরী। কিন্তু মেয়ের পছন্দের জামাটি দিতে তার মা নারাজ হওয়ায় সোমবার বিকেলে কিশোরী সায়মা নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, ঈদের জামা না পেয়ে অভিমান করে সায়মা নামের এক কিশোরীর আত্মহত্যার বিষয়টি পুলিশ নিশ্চিত হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com