ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ১৬ মে ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  রোববার ● ১৬ মে ২০২১
শিরোনাম: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী       দুই মাসে সর্বনিম্ন শনাক্ত: মৃত্যু ২২        ঢাকামুখী জনস্রোতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে      
ফরিদপুরে ২৪ হাজার ৬৯০ পরিবার পাচ্ছে নগদ অর্থ
কে এম রুবেল, ফরিদপুর
Published : Tuesday, 4 May, 2021 at 12:21 PM

ফরিদপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ও কোভিড-১৯ এর প্রভাবে কর্মহীনদের অগ্রাধিকার প্রদান করে অতিদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচিরআওতায় নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার সকালে সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ভাষানচর হামিদনগর উচ্চ বিদ্যালয় মাঠে অতিথি হিসাবে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা ও সদর উপজেলার চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা।

এ সময় উপস্থিত ছিলেন, অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ চৌধুরী বারী, পিআইও নুরুন নাহার বেগম, ট্যাগ অফিসার হাসিবুল হাসান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা জানান, সদর উপজেলার ১২টি ইউনিয়নের ২৪ হাজার ৬৯০ জন মানুষের মাঝে প্রত্যেকে ৪৫০ টাকা করে মোট এক কোটি ১১ লাখ টাকা বিতরণ করা হবে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com