ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ১৬ মে ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  রোববার ● ১৬ মে ২০২১
শিরোনাম: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী       দুই মাসে সর্বনিম্ন শনাক্ত: মৃত্যু ২২        ঢাকামুখী জনস্রোতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে      
কলেজছাত্রী মুনয়ার মৃত্যু
গাড়িটি কার?
নিউজ ডেস্ক
Published : Sunday, 2 May, 2021 at 4:53 PM


গুলশানের একটি ফ্লাটে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধারের দিন  সন্ধ্যায় ওই ঘটনাস্থল (ওই ভবনের সামনে) বিলাশবহুল একটি গাড়ির আনাগোনো ঘিরে  রহস্য সৃষ্টি হয়েছে। মুনিয়ার বড় বোন নুসরাত জাহান ঘটনাস্থলে আসেন একটি দামী গাড়িতে। সেই রাতে এই গাড়ির অস্বাভাবিক আনাগোনা ভাবিয়ে তুলেছে তদন্ত কর্মকর্তাদের। কিভাবে এই দামী গাড়ি পেলেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান। ঢাকা মেট্রো-ঘ-১১-৭১১০ নম্বরের এই বিলাশবহুল গাড়িটির মালিককে খুঁজতে মাঠে নেমেছে বিভিন্ন সংস্থা।  
একজন কর্মকর্তা জানান, গত সোমবার সন্ধ্যায় গুলশান-২ এর ১২০ নম্বর রোডের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার হয়। ওইদিন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান ঘটনাস্থলে আসেন একটি দামী গাড়িতে। তার নম্বর হলো ঢাকা-মেট্রো-ঘ-১১-৭১১০। প্রশ্ন উঠেছে মুনিয়ার বোন নুসরাত জাহান ঘটনার দিন কুমিল্লা থেকে ঢাকায় এসেই হঠাৎ এই দামী গাড়ি কই পেলেন? কারা এই গাড়ি ব্যবহারের জন্য দিলো তাকে। এই দামী গাড়ির মালিক কে? সেই বিষয়ে খবর নেওয়া হচ্ছে।
বিআরটিএ সূত্র জানিয়েছে, ১৭ জানুয়ারি ২০০৬ সালে এই গাড়িটি কোরিয়ান মালিকানাধীন বায়িং হাউজ গিলকো ইন্ডাস্ট্রি লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা হয়। কোম্পানীর মালিকের নাম এইচ কে কিম। ঠিকানা দেওয়া ছিল বাসা নম্বর ১৩, রোড নম্বর ২৮, বনানী ঢাকা।  কিন্তু এই কোম্পানীর কার্যক্রম ২০০৯ সালে বন্ধ হয়ে যায়। এরপরে থেকে তাদের এই গাড়ি কে ব্যবহার করছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। বিআরটিএ জানিয়েছে, ৩৫০০ সিসির হুন্দাই কোম্পানীর এই জীপ গাড়ির ট্র্যাক্সও বকেয়া রয়েছে। কাগজপত্র আপডেট করতে বিআরটিএতে আসেননি কেউ। এনএমএস।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com