ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ১৬ মে ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  রোববার ● ১৬ মে ২০২১
শিরোনাম: শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘হাসিনা: এ ডটার’স টেল’       মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার       গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       শিক্ষা প্রতিষ্ঠান ২৩ মে খুলছে না       তিন দিনের রিমান্ডে জামায়াত নেতা শাহজাহান চৌধুরী       দুই মাসে সর্বনিম্ন শনাক্ত: মৃত্যু ২২        ঢাকামুখী জনস্রোতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে      
খাগড়াছড়িতে আইন অমান্য করায় ৩৭ জনকে জরিমানা
আল-মামুন,খাগড়াছড়ি
Published : Monday, 19 April, 2021 at 5:48 PM

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধসহ ভয়াবহতা রোধে সরকার ঘোষিত ২য় পর্যায়ের লকডাউন মানছে বাধ্য করছে প্রশাসন। তবে বিভিন্ন অজুহাতে ঘর থেকে বের হওয়া থেকে শুরু করে লকডাউন অমান্যকারীদের সংখ্যাও কম নয়। তাই লকডাউন কঠোরভাবে পালনে সহায়তায় প্রশাসনের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। এরই ধারাবাহিকতায় জনগণকে আইন মানতে বাধ্য করার লক্ষ্যে মাঠে নেমেছে খাগড়াছড়ি সদর উপজেলা প্রশাসন।

সরকারি নিষেধাজ্ঞা না মানায় প্রতিদিনের মত খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহফুজা মতিনের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মাস্ক না পরায় এবং নিয়ম না মানায় চলতি মাসের ১৬,১৭, ১৮ ও ১৯ এপ্রিল স্বর্ণির্ভর,বাস টার্মিনাল, জিরোমাইল ও স্টেডিয়াম এলাকায় ৩৭ জনকে ব্যাক্তিকে অর্থদন্ড দেওয়া হয়।  জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গত ০৪ দিনে ৩৭ জনকে মোট ৬,৭৫০ টাকা জরিমানা করে মোবাইল কোর্ট।  

খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহফুজা মতিন বলেন, করোনা প্রতিরোধে মাঠ পর্যায়ে মোবাইল কোর্ট পরিচালনা কার্যক্রম অব্যাহত থাকবে। সে সাথে লকডাউনসহ সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com