শনিবার ২০ এপ্রিল ২০২৪
ইয়াবা সেবনে বাধা
ইফতার শেষে ফেরার পথে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন
নিউজ ডেস্ক
প্রকাশ: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ১২:২৯ PM
যাত্রাবাড়ীতে মাদকসেবীদের ছুরিকাঘাতে মো. বাবলু হোসেন (৩২) নামের এক ফার্নিচার ব্যবসায়ী খুন হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টায় শহীদ ফারুক সড়ক, মনা টাওয়ারের সামনে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। মাদক সেবনে বাধা দেওয়ায় এ হত্যাকাণ্ড বলে অভিযোগ স্বজনদের।

গুরুতর আহতাবস্থায় বাবলুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক রাত আড়াইটায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, শনিবার ইফতারের সময় আমার কাজলায় আমার বাসায়  আসেন বাবলু। এ সময় তার সহযোগী কামালও ছিলেন। ইফতার শেষ করে কাজলায় একটি বাসায় ফার্নিচারের অর্ডারের জন্য গিয়েছিলেন। সেখান থেকে বাবুল ও তার সহযোগী কামাল রিক্সাযোগে দক্ষিন যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন।

পথে ফারুক সড়ক রতন, সুজনসহ ৩/৪ জন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী তার রিকশা গতিরোধ করে তাকে নামিয়ে ঘাড়ে, পিঠে, মাথায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। হাসপাতালে থেকে জানানো হয়, করোনাকাল হওয়ায় সিট খালি নেই। তারপরে তাকে কাজলায় ভগ্নিপতির বাসায় নিয়ে যাওয়া হয়। বাসায় নেওয়ার পর তার অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হয়। পরে দ্রুত আবার ঢামেকের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক রাত আড়াইটায় তাকে মৃত ঘোষণা করেন।

শফিকুল আরো বলেন, বাবলু দক্ষিণ যাত্রাবাড়ী খালপাড় এলাকায় একটি স্টিল ফার্নিচার কারখানায় কাজ করতেন। ওই কারখানার পাশে রতন এবং আরো একজন প্রতিদিনই ইয়াসা সেবন করতেন । বাবুল তাদেরকে এ কাজে বারণ করতেন।

এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয় কয়েকবার। এ কারণেই বাবলুকে হত্যা করা হতে পারে বলে স্বজনদের অভিযোগ। এই ঘটনায় যাত্রাবাড়ী থানায় রতনসহ আরো একজন আটক রয়েছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত বাবুল  ৩৪/২ দক্ষিণ যাত্রাবাড়ীর স্থায়ী বাসিন্দা। তার বাবার নাম প্রয়াত আবুল হোসেন। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়। 

আজকালের খবর/এএইস








সর্বশেষ সংবাদ
নতুন জাত ও প্রযুক্তি উদ্ভাবনে বিজ্ঞানী ও কৃষি শ্রমিকদের অবদান রয়েছে: কৃষিমন্ত্রী
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগে সমতা চায় টিআইবি
স্বাগতম ২০২২, বিদায় ২০২১
প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সুবাহর শরীরে নির্যাতনের চিহ্ন
তাদের মাখো মাখো ‘প্রেমের প্রাসাদ’!
‘আমাকে জায়গা দিন, এটা আমার প্রাপ্য’ : লালকেল্লার দাবিদার মোগল সম্রাজ্ঞী
চা দোকানিকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft