ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১ ● ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১
শিরোনাম: চট্টগ্রাম নগরীর চার এলাকাকে উচ্চ সংক্রমিত জোন ঘোষণা        গুমের ৯ বছর: ইলিয়াস আলীর অপেক্ষায় সিলেটবাসী       নির্বিচারে আলেম-ওলামাদের গ্রেফতার করা হচ্ছে: ফখরুল       করোনায় সব রেকর্ড ভেঙ্গে ১১২ জনের মৃত্যু       ৪৮ ঘণ্টা জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত: চিকিৎসক       লাইভে এসে ক্ষমা চাইলেন নুর       মামুনুলের বিরুদ্ধে ঢাকায় ১৭ মামলা      
মারা গেলেন ‘হ্যারি পটার’ খ্যাত পল রিটার
আনন্দমেলা ডেস্ক
Published : Wednesday, 7 April, 2021 at 7:51 PM

হলিউডের বিখ্যাত অভিনেতা পল রিটার আর নেই। দীর্ঘদিন ব্রেন টিউমারে ভুগছিলেন তিনি। শেষ পর্যন্ত কঠিন এই রোগের কাছে হার মানতে হলো তার। 

৫ এপ্রিল (সোমবার) মাত্র ৫৪ বছর বয়সে মারা গেলেন পল রিটার। তার মৃত্যুতে শোক প্রকাশ করছে হলিউড থেকে বলিউডের তারকারা। পল রিটারে মুখপাত্র এই মৃত্যু সংবাদ দেন।

তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, পল রিটার মারা গেছেন। মৃত্যুকালে তার পাশে ছিলেন স্ত্রী পলি, ছেলে ফ্র্যাঙ্ক এবং নোহ। বাড়িতেই মৃত্যু হয় তার। মস্তিষ্কে টিউমারে ভুগছিলেন তিনি।’

মুখপাত্র আরও বলেন, ‘পল এক ব্যতিক্রমী প্রতিভাবান অভিনেতা ছিলেন। অসাধারণ দক্ষতার সঙ্গে মঞ্চ থেকে পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি প্রচণ্ড বুদ্ধিমান, দয়ালু এবং খুব মজার ছিলেন। আমরা বিশেষভাবে তাকে মিস করব।’ 

বড় পর্দার পাশাপাশি টেলিভিশন ও মঞ্চে অভিনয় দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন পল রিটার। জনপ্রিয় ব্রিটিশ টিভি সিরিজ ‘ফ্রাইডে নাইট ডিনার’-এ টানা ৯ বছর তিনি অভিনয় করেছেন। 

এছাড়া তার ক্যারিয়ারে অন্যতম সফল সিনেমার ‘হ্যারি পটার’ ও জেমস বন্ড সিরিজের ‘কোয়ান্টাম অব সোলস’। বিশেষ করে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ-ব্লাড প্রিন্স’ সিনেমায় উইজার্ড এলড্রেড ওরপেল চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুঁড়ান পল।

আজকালের খবর/আতে




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com