ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১ ● ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১
শিরোনাম: চট্টগ্রাম নগরীর চার এলাকাকে উচ্চ সংক্রমিত জোন ঘোষণা        গুমের ৯ বছর: ইলিয়াস আলীর অপেক্ষায় সিলেটবাসী       নির্বিচারে আলেম-ওলামাদের গ্রেফতার করা হচ্ছে: ফখরুল       করোনায় সব রেকর্ড ভেঙ্গে ১১২ জনের মৃত্যু       ৪৮ ঘণ্টা জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত: চিকিৎসক       লাইভে এসে ক্ষমা চাইলেন নুর       মামুনুলের বিরুদ্ধে ঢাকায় ১৭ মামলা      
জমির বিরোধে গঙ্গাচড়ায় ইউপি সদস্যসহ নিহত ২
আব্দুস সালাাম, রংপুর
Published : Tuesday, 6 April, 2021 at 9:57 PM, Update: 06.04.2021 9:59:14 PM

রংপুরের গঙ্গাচড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আরো অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার নোহালী ইউনিয়নের চরবাগডোহরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত একজনের নাম আজিজুল ইসলাম (৫০)। তিনি উপজেলার নোহালী ইউনিয়নের (ইউপি) ৮নম্বর ওয়ার্ডের সদস্য। অপরজনের নাম রিয়াজুল ইসলাম (৫৭)। তিনি একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলামের বড় ভাই।

পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় ইউপি সদস্য আজিজুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে একই ওয়ার্ডের সাবেক সদস্য সাইফুল ইসলামের বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার দুপুরে উভয়ের গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সাবেক ইউপি সদস্য সাইফুলের বড় ভাই রিয়াজুল (৫৭) ইসলাম ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় বর্তমান ইউপি সদস্য আজিজুল ইসলাম (৫০), আমেনা (১৮), হেলাল (৩৪), সেরাজুল (৩০), অজিপা (৫০), আবুল কালামসহ (২৫) অন্তত ১০ জন আহত হয়েছেন।

গুরুত্বর আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য আজিজুল ইসলাম মারা যান। আহত অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

নোহালী ইউপি চেয়ারম্যান আবুল কালাম টিটুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বহুদিন ধরে দুইপক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরআগেও একবার মারামারির ঘটনা ঘটেছিল। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।’

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, ‘আমি ঘটনাস্থলে রয়েছি। সংঘর্ষে দুইপক্ষের দুইজন মারা গেছেন।’

একে




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com