ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১ ● ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার  সোমবার ● ১৯ এপ্রিল ২০২১
শিরোনাম: চট্টগ্রাম নগরীর চার এলাকাকে উচ্চ সংক্রমিত জোন ঘোষণা        গুমের ৯ বছর: ইলিয়াস আলীর অপেক্ষায় সিলেটবাসী       নির্বিচারে আলেম-ওলামাদের গ্রেফতার করা হচ্ছে: ফখরুল       করোনায় সব রেকর্ড ভেঙ্গে ১১২ জনের মৃত্যু       ৪৮ ঘণ্টা জ্বর না আসলে খালেদা জিয়া শঙ্কামুক্ত: চিকিৎসক       লাইভে এসে ক্ষমা চাইলেন নুর       মামুনুলের বিরুদ্ধে ঢাকায় ১৭ মামলা      
বিজিএমইএর ইতিহাসে প্রথমবারের মতো পরিচালক পদে মা-ছেলে
অর্থনৈতিক প্রতিবেদক
Published : Tuesday, 6 April, 2021 at 1:26 AM


তৈরি পোশাক শিল্পমালিকদের সংগঠন বিজিএমইএ ২০২১-২৩ মেয়াদের পরিচালনা পর্ষদে পরিচালক পদে নির্বাচিত হয়েছেন ড. রুবানা হক ও তার ছেলে নাভিদুল হক। ফোরাম প্যানেল থেকে মা-ছেলে সহ মোট ১১জন পরিচালক পদে নির্বাচিত হন।

রবিবার অনুষ্ঠিত নির্বাচনে বিজিএমইএর ঢাকা ও চট্টগ্রামে মোট ৩৫টি পরিচালক পদের বাকি ২৪টিতে বিজয়ী হয়েছে সম্মিলিত পরিষদ। এসময় দ্বিতীয় সর্বোচ্চি এক হাজার ১৫৭টি ভোট পেয়ে পরিচালক নির্বাচিত হন সভাপতি রুবানা হক। ৯৪৩ ভোটে পরিচালক পদে জয়ী হন নাভিদুল হক।

এর আগে ২০১৯ সালে বিজিএমইএর প্রথম নারী সভাপতি হিসেবে নির্বাচিত হন ড. রুবানা হক। ২০০৪ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন রুবানা হকের স্বামী প্রয়াত আনিসুল হক।

রুবানা হক বলেন, মানুষ হিসেবে নাভিদুল হক অনেক ভালো। আশা করি সে তার শিক্ষা, নিষ্ঠা ও সততা দিয়ে সংগঠনের পর্ষদে কাজ করবে। নাভিদুল হক বলেন, বাবা-মার কারণেই আজকের অবস্থানে আসতে পেরেছি। এছাড়াও আমাকে যোগ্যতার প্রমাণ দিতে হয়েছে। তাদের সুনাম নষ্ট হবে এমন কাজ কখনোই করব না।  এনএমএস।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com