ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩ মার্চ ২০২১ ● ১৯ ফাল্গুন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩ মার্চ ২০২১
শিরোনাম: হবিগঞ্জে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি, অভিযান চলছে       কূটনীতিকদের একহাত নিলেন হাছান মাহমুদ       দুই সপ্তাহের মধ্যে সবচেয়ে কম টিকাদান আজ       জয়শঙ্কর ঢাকা আসছেন বৃহস্পতিবার       সস্ত্রীক টিকা নিলেন ফখরুল       শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরীর চির বিদায়       প্রকাশ হচ্ছে চূড়ান্ত হালনাগাদ ভোটার তালিকা      
অটোভ্যান চালক হত্যার প্রতিবাদে গোবিন্দগঞ্জে বিক্ষোভ
উত্তম সরকার, গাইবান্ধা
Published : Wednesday, 27 January, 2021 at 8:52 PM

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অটোভ্যান চালক হামিদুল ইসলাম হত্যার প্রতিবাদে ও অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বুধবার মহিমাগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের মহিমাগঞ্জ সোনারপাড়া চারমাথায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল আমিন শিমুল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি এমএ মতিন মোল্লা, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সী রেজওয়ানুর রহমান, গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক খন্দকার হামিদুল ইসলাম, শ্রমিক নেতা উপাধ্যক্ষ জহুরুল ইসলাম, গোলাম কাদির মিঠু প্রমুখ। 

এর আগে অটোভ্যান চালকরা গাড়ি বন্ধ রেখে এখানকার প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন।     

উল্লেখ্য, গত রোববার রাতে ব্যাটারী চালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন অটোভ্যান চালক উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় শিংজানী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে হামিদুল ইসলাম (৩৬)। পরদিন সোমবার দুপুর ৩টার দিকে উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের মিয়াপাড়ার একটি পুকুরের কচুরীপানার নিচ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com