ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩ মার্চ ২০২১ ● ১৯ ফাল্গুন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩ মার্চ ২০২১
শিরোনাম: হবিগঞ্জে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি, অভিযান চলছে       কূটনীতিকদের একহাত নিলেন হাছান মাহমুদ       দুই সপ্তাহের মধ্যে সবচেয়ে কম টিকাদান আজ       জয়শঙ্কর ঢাকা আসছেন বৃহস্পতিবার       সস্ত্রীক টিকা নিলেন ফখরুল       শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরীর চির বিদায়       প্রকাশ হচ্ছে চূড়ান্ত হালনাগাদ ভোটার তালিকা      
মঠবাড়িয়ায় ওয়াটার সাপ্লাই টিটমেন্ট প্লান্ট নির্মাণ সম্পন্ন
ফাহিমা আক্তার, মঠবাড়িয়া
Published : Wednesday, 27 January, 2021 at 5:26 PM

এশীয় উন্নয়ন ব্যাংক ও বাংলাদেশ সরকারের অর্থায়নে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর সভায় ৫৩ কোটি নয় লাখ ৯৫ হাজার টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই টিটমেন্ট প্লান্ট নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। শীঘ্রই ভিডিও কনফারেন্সের মাধ্যমে এটি শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস সুপেয় পানি সরবরাহ কার্যক্রম উন্মুক্ত ঘোষণা অনুষ্ঠানে একথা জানান।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি আরিফ উল হক, স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলী হাসান, প্রাণী সম্পদ কর্মকর্তা নূর আলম, ওসি মাসুদুজ্জামান, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, সাংবাদিক আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু, ডা. কাজি সিরাজুল হক, কাউন্সিলর মঞ্জুর রহমান শিকদার, প্রভাষক জুলহাস শাহিন, স্বেচ্ছা সেবক লীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদ, ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা।

পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস বলেন, উপকূলীয় শহর পরিবেশগত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৫৩ কোটি ৯ লাখ ৯৫ হাজার টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়নে ও পৌর সভার উদ্যোগে সিনো কনস্ট্রাকশন ওয়াটার সাপ্লাই টিটমেন্ট প্লান্ট তৈরি করেন। ২০১৮ সালের মার্চ মাসে প্লান্ট তৈরির কাজ শুরু করেন। 

পৌর নির্বাহী প্রকৌশলী আব্দুস ছালেক জানান, গত ডিসেম্বর মাসের ১৫ তারিখ থেকে পরীক্ষামূলক পানির লাইন চালু করা হয় এবং আজ সুপেয় পানি সরবরাহ কার্যক্রম উন্মুক্ত ঘোষণা করা হয়। ইতোমধ্যে পৌর সভায় তিন হাজার পাঁচশ গ্রাহককে সংযোগ দেওয়া হয়েছে। পৌর শহরের কলেজ পাড়া ও ৮নং ওয়ার্ডে পৃথক দুটি পানির ট্যাঙ্কি নির্মাণ করা হয়েছে। প্রতিদিন দু‘ধাপে পানি সরবরাহ করা হবে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- newsajk[email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com