ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩ মার্চ ২০২১ ● ১৯ ফাল্গুন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩ মার্চ ২০২১
শিরোনাম: হবিগঞ্জে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি, অভিযান চলছে       কূটনীতিকদের একহাত নিলেন হাছান মাহমুদ       দুই সপ্তাহের মধ্যে সবচেয়ে কম টিকাদান আজ       জয়শঙ্কর ঢাকা আসছেন বৃহস্পতিবার       সস্ত্রীক টিকা নিলেন ফখরুল       শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরীর চির বিদায়       প্রকাশ হচ্ছে চূড়ান্ত হালনাগাদ ভোটার তালিকা      
চোখে কালো কাপড় বেঁধে সড়কে শিক্ষার্থীরা
প্লাবন শুভ, ফুলবাড়ী
Published : Wednesday, 27 January, 2021 at 5:21 PM

এসএসসি ২০২১ পরীক্ষার সিলেবাস আরো কমানো অথবা বিকল্প পদ্ধতিতে মূল্যায়নের দাবিতে বুধবার দিনাজপুরের ফুলবাড়ীতে বিক্ষোভ, মানববন্ধন কর্মসূচি পালনসহ সড়ক অবরোধ করেছে এসএসসি পরীক্ষার্থীরা। 

বেলা ১১টায় সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, অম্রবাড়ী উচ্চ বিদ্যালয় এবং বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউটের এসএসসি পরীক্ষার্থীদের যৌথ উদ্যোগে ফুলবাড়ী সরকারি কলেজ মাঠ থেকে পৌরশহরে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে চোখে কালো কাপড় বেঁধে স্থানীয় নিমতলা মোড়স্থে সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২ পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচি চলাকালে পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সোহানুর রহমান সোহান, সামিউল ইসলাম, ফুয়াদ বিন আজিজ, মাসুদ রানা, লিখন, মাছুম হোসেন, রহিম, ছাদিক, শাওন, শিফাত প্রমুখ।

পরে দিনাজপুর-ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করে এসএসসি পরীক্ষার্থীরা। সড়ক অবরোধে সড়কের দুইপ্রান্তে প্রায় দুই শতাধিক ছোটবড় যানবাহন আটকা পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমশের আলী মন্ডল, থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম ও পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদানের পরামর্শ দিলে পরীক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। প্রায় একঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।  

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com