ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২৩ জানুয়ারি ২০২১ ● ১০ মাঘ ১৪২৭
ই-পেপার  শনিবার ● ২৩ জানুয়ারি ২০২১
শিরোনাম: কাশিমপুর কারাগারে নারীর সঙ্গে সময় কাটালেন হলমার্কের জিএম       মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ৭০ হাজার পরিবার ঘর পাচ্ছে আজ       বিদ্যুতের তার ছিঁড়ে আগুন, এক পরিবারের চারজনের মৃত্যু       করোনায় দেশে ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৯       রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে : রিজভী       পাবনায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার ২ যাত্রী নিহত        ‘মিয়ানমার রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনে অঙ্গীকারবদ্ধ’      
মুক্তাগাছায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে মানববন্ধন
মাহমুদুল হাসান মিলন, ময়মনসিংহ
Published : Wednesday, 13 January, 2021 at 5:41 PM

আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার দুপুরে মুক্তিযোদ্ধা-জনতা মঞ্চের ব্যানারে মুক্তাগাছা প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিত অনুষ্ঠিত হয়।

আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য মুক্তাগাছা পৌরসভার নির্বাচনে প্রচারে সরকার দলীয় প্রার্থীর লোকজন দ্বারা অন্যান্য প্রার্থীর লোকজনকে বাধা সৃষ্টি ও মারধরের অভিযোগে এনে সুষ্ঠু ভোট গ্রহণের জোর দাবি করা হয় মানববন্ধনে।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, পৌর নির্বাচনে মোবাইল ফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তযোদ্ধা আবুল কাসেম, বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা বছির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খোকা, সাবেক ছাত্র নেতা আক্রাম হোসেন জনি প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান ও সাধারণ জনতা অংশ নেন।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com