ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২৩ জানুয়ারি ২০২১ ● ১০ মাঘ ১৪২৭
ই-পেপার  শনিবার ● ২৩ জানুয়ারি ২০২১
শিরোনাম: আজ আমার আনন্দের দিন : প্রধানমন্ত্রী       কাশিমপুর কারাগারে নারীর সঙ্গে সময় কাটালেন হলমার্কের জিএম       মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ৭০ হাজার পরিবার ঘর পাচ্ছে আজ       বিদ্যুতের তার ছিঁড়ে আগুন, এক পরিবারের চারজনের মৃত্যু       করোনায় দেশে ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৯       রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে : রিজভী       পাবনায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার ২ যাত্রী নিহত       
সিলেটে ছাত্রাবাসে ধর্ষণ মামলার চার্জশিট গ্রহণ
এসএ শফি, সিলেট
Published : Tuesday, 12 January, 2021 at 5:40 PM

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় আট আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১১ টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক এ চার্জশিট গ্রহণ করেন।

সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে গত ৩ জানুয়ারি অভিযোগ গঠনের নির্ধারিত তারিখ থাকলেও আসামিপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে তা পিছিয়ে ১০ জানুয়ারি নির্ধারণ করেন আদালত। তবে আবারও আসামিপক্ষের আবেদনের প্রেক্ষিতে দুইদিন পিছিয়ে তা ১২ জানুয়ারি নির্ধারণ করা হয়।

গত ৩ ডিসেম্বর এই মামলায় আটজনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় পুলিশ। এর মধ্যে ছয়জনের বিরুদ্ধে সরাসরি ধর্ষণে অংশ নেওয়া ও বাকি দুইজনের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার প্রমাণ পান তদন্তকারী কর্মকর্তা। 

ধর্ষণে সরাসরি অংশ নেওয়া আসামিরা হলেন- সাইফুর রহমান, মো. আইনুদ্দিন, মিসবাউল ইসলাম রাজন, শাহ মো. মাহবুবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লস্কর। ধর্ষণে সহযোগিতার জন্য মো. রবিউল হাসান ও মাহফুজুর রহমান মাসুমকে আসামি করা হয়েছে। এই আটজনই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। 

উল্লেখ্য, গত বছরের ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় সিলেট নগরের বালুচরে এমসি কলেজ ছাত্রাবাসে প্রাইভেটকারের ভেতর গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। ওই রাতেই শাহপরান থানায় ছয়জনকে আসামি করে মামলা করেন ওই গৃহবধূর স্বামী। এ ঘটনায় র‌্যাব ও পুলিশ সিলেট, সুনামগঞ্জ ও হবিগঞ্জ থেকে আটজনকে গ্রেপ্তার করে। এদের প্রত্যেককে পাঁচদিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। রিমান্ড শেষে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তারা। জবানবন্দিতে প্রধান আসামি সাইফুর, তারেক, শাহ মাহবুবুর ও অর্জুন লস্কর ধর্ষণের কথা স্বীকার করেন।

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com