ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২৩ জানুয়ারি ২০২১ ● ১০ মাঘ ১৪২৭
ই-পেপার  শনিবার ● ২৩ জানুয়ারি ২০২১
শিরোনাম: আজ আমার আনন্দের দিন : প্রধানমন্ত্রী       কাশিমপুর কারাগারে নারীর সঙ্গে সময় কাটালেন হলমার্কের জিএম       মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ৭০ হাজার পরিবার ঘর পাচ্ছে আজ       বিদ্যুতের তার ছিঁড়ে আগুন, এক পরিবারের চারজনের মৃত্যু       করোনায় দেশে ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৯       রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে : রিজভী       পাবনায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার ২ যাত্রী নিহত       
রামুতে ১১ দোকান পুড়ে ছাই
তাহজীবুল আনাম, কক্সবাজার
Published : Tuesday, 12 January, 2021 at 5:05 PM

কক্সবাজারের রামু উপজেলার বৃহত্তর গর্জনিয়া বাজারে আগুনে পুড়ে গেছে রাইসমিলসহ ১১টি দোকান। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ দাঁড়িয়েছে আনুমানিক তিন কোটি টাকার উপরে।

সোমবার দিনগত রাত দেড়টার দিকে আবু তাহের কোম্পানীর রাইচমিলের শর্ট সার্কিট বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ অগিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে নিশ্চিত করেন ফায়ার সার্ভিস।

বাজারের ব্যবসায়ী কায়সার জানান, তাহের কোম্পানীর রাইচমিল থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হলে, তা মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশ-পাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামু ও কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা আড়াইটার দিকে এসে আগুন নেভাতে শুরু করেন। এতে সাধারণ মানুষ, পুলিশ ও ফায়ার কর্মীদের যৌথভাবে ঘন্টা খানেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বাজারের বড় রাইচমিলসহ ১১টি দোকান পুড়ে যায়। গর্জনিয়া বাজার আগুনে জ্বলছে এমন খবর পেয়ে, দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণয় চাকমা, রামু সহকারী ভূূূমি কমিশনার সরোওয়ার উদ্দিন, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক ফরহাদ আলী, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু ইসমাইল নোমান, ছাত্রলীগ নেতা আবদুল্লাহ নোমান বাপ্পী।

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com