ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ জানুয়ারি ২০২১ ● ১৫ মাঘ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২৮ জানুয়ারি ২০২১
শিরোনাম: ভ্যাকসিন নিয়ে কোনো অসুবিধাই হয়নি তাদের        এইচএসসির ফল ঘোষণা হতে পারে রোববার       চট্টগ্রামের মেয়র হচ্ছেন আওয়ামী লীগের রেজাউল       বিদায়ের আগে কাঁপিয়ে যাবে শীত       ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে চতুর্থ স্থানে মিরাজ, মোস্তাফিজ ৮ম       দেশে করোনার টিকাদান কর্মসূচি শুরু       করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন      
হাসপাতাল থেকে ছাড়া পেলেন গাঙ্গুলি
স্পোর্টস ডেস্ক
Published : Thursday, 7 January, 2021 at 3:47 PM

হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি হবার পাঁচ দিন পর আজ বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সৌরভ গাঙ্গুলি।

কলকাতার উডল্যান্ড হাসপাতালের সামনে প্রচুর মানুষের ভিড় প্রায় পাঁচদিন ধরে। আজ হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ভারতের ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি সবার উদ্দেশ্যে হাত নাড়েন ও ধন্যবাদ জানান। হাসপাতালের সামনে সৌরভ গাঙ্গুলির প্রচুর ভক্ত উপস্থিত ছিলেন এ কদিন পুরোটা সময়।

মঙ্গলবারই চিকিৎসকরা বলেছিলেন সৌরভ গাঙ্গুলি ছাড়া পাবেন ৬ জানুয়ারি। তবে একদিন পর তিনি বাসায় ফিরলেন।

হাসপাতাল থেকে বের হয়ে সৌরভ বলেন, "আপনাদের সবাইকে এখানে এতদিন ধরে থাকার জন্য অনেক ধন্যবাদ।" উডল্যান্ড হাসপাতাল কর্তৃপক্ষ, চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ দিয়েছেন তিনি। সৌরভ শেষে বলেন, "আমি সম্পূর্ণ ঠিক আছি। আমি আবার উড়তে পারবো"।
 

গত ২ জানুয়ারি, শনিবার বাড়িতেই ব্যায়াম করার সময়ে হঠাৎ 'ব্ল্যাক আউট' হয়ে যান ৪৭ বছর বয়সী গাঙ্গুলি। সেদিনই গাঙ্গুলির হার্টে ব্লক পাওয়া যায় ও তার হৃদপিন্ডে রিং পরানো হয়। সেদিন থেকে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ - সবাই তার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। সাচিন টেন্ডুলকার একটি টুইটও করেছেন তার দ্রুত আরোগ্য কামনা করে।

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ২০০৭ সালে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যান। আর পরের বছরই তিনি তার শেষ টেস্ট ম্যাচটি খেলেন।
গত বছর তিনি শক্তিশালী ভারতীয় ক্রিকেট বোর্ড - বিসিসিআই'য়ের সভাপতি নির্বাচিত হন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com