ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ জানুয়ারি ২০২১ ● ১৫ মাঘ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২৮ জানুয়ারি ২০২১
শিরোনাম: ভ্যাকসিন নিয়ে কোনো অসুবিধাই হয়নি তাদের        এইচএসসির ফল ঘোষণা হতে পারে রোববার       চট্টগ্রামের মেয়র হচ্ছেন আওয়ামী লীগের রেজাউল       বিদায়ের আগে কাঁপিয়ে যাবে শীত       ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে চতুর্থ স্থানে মিরাজ, মোস্তাফিজ ৮ম       দেশে করোনার টিকাদান কর্মসূচি শুরু       করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন      
চতুর্থ ধাপে বাড়ল আরো এক পৌরসভার ভোট
নিউজ ডেস্ক
Published : Tuesday, 5 January, 2021 at 7:33 PM

চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি দেশের ৫৬ পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে গত রবিবার জানিয়েছিল নির্বাচন কমিশন (ইসি)। এদিকে মঙ্গলবার ইসি ঘোষণা করেছে, নোয়াখালীর সোনাইমুড়ি পৌরসভার ভোটগ্রহণও ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার ইসির যুগ্ম সচিব এস এম আসাদুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোনাইমুড়ি পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহার ২৬ জানুয়ারি ও ভোটগ্রহণ ১৪ ফেব্রুয়ারি।

এর আগে ৩ জানুয়ারি রোববার দেশের ৫৬ পৌরসভার তফসিল ঘোষণা করেছিল ইসি। সেখানেও মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, মনোনয়নপত্র বাছাই, প্রার্থিতা প্রত্যাহার ও ভোটগ্রহণ একই তারিখের কথা বলা হয়েছিল।

আগে ঘোষিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, ৫৬টি পৌরসভার মধ্যে ৩১টি পৌরসভার ভোটগ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে। আর ২৫টি পৌরসভার ভোটগ্রহণ করা হবে ব্যালট পেপারের মাধ্যমে।

করোনাভাইরাসের মহামারির মধ্যে গত বছরের ২৮ ডিসেম্বর দেশের ২৪ পৌরসভায় প্রথমধাপের ভোটগ্রহণ সম্পন্ন করে ইসি। ইসির দেওয়া তথ্য অনুযায়ী, দ্বিতীয় ধাপে দেশের ৬১ পৌরসভায় ভোট ১৬ জানুয়ারি ও তৃতীয় ধাপে দেশের ৬৪টি পৌরসভার ভোটগ্রহণ আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com