ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০ ● ১৯ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০
শিরোনাম: শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, অভিনেত্রী সুনেরাহ       আফগান সরকার ও তালেবানের মধ্যে প্রাথমিক চুক্তি       আবরার হত্যা : বিচারকের প্রতি অনাস্থা আসামিপক্ষের       ভারতে আঘাত হানছে ঘূর্ণিঝড় বুরেভি       ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে       রোহিঙ্গা শরণার্থীদের প্রথম দলের ভাসানচরে যাত্রা       চীনের আগেই যুক্তরাষ্ট্রে ছড়িয়েছে করোনা : গবেষণা      
নবজাতককে পুকুর পাড়ে রেখে যাওয়া মা গ্রেপ্তার
মো. মামুন মিয়া, নারায়ণগঞ্জ
Published : Saturday, 21 November, 2020 at 7:56 PM

নবজাতককে পালন করতে পারবেনা বলে পুকুর পাড়ে রেখে যাওয়া শিশুটির মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত রিতা আক্তার বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকার আমানউল্ল্যাহ মিয়ার ভাড়াটিয়া লাল মিয়ার স্ত্রী।

নবজাতকের বাবা লাল মিয়া জানান, স্থানীয় একটি আটার মিলে স্বল্প বেতনে কাজ করেন। তার স্ত্রী একজন গার্মেন্টস শ্রমিক। অভাবের সংসারে বাচ্চার পালন সম্ভব নয় ভেবে তারা নবজাতককে খালের পাড়ে ফেলে রেখে যান।

বন্দর থানার অফিসার ইনচার্জ ফখরুদ্দীন ভূঁইয়া জানান, নবজাতক শিশুর প্রতি অবহেলার কারণে মৃত্যুর অভিযোগে তার মা রিতা আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, সজিব নামে এক যুবক শুক্রবার দুপুরে বাজার থেকে বাড়ি ফেরার পথে ফরাজীকান্দা খালের পাড় থেকে শিশুর কান্নার আওয়াজ শুনতে পান। সামনে গিয়ে কাপড় মোড়ানো অবস্থায় নবজাতককে দেখতে পান। পরে শিশুটিকে উদ্ধার করে বন্দর থানায় হস্তান্তার করে। পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে নবজাতককে প্রাথমিক চিকিৎসা প্রদানের জন্য বন্দর ছাঁয়া নূর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নবজাতক মিশুটিকে ঢাকা হাসপাতালে রেফার্ড করলে সেখানে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যায় শিশুটির মৃত্যু হয়।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com