ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০ ● ১৯ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০
শিরোনাম: শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, অভিনেত্রী সুনেরাহ       আফগান সরকার ও তালেবানের মধ্যে প্রাথমিক চুক্তি       আবরার হত্যা : বিচারকের প্রতি অনাস্থা আসামিপক্ষের       ভারতে আঘাত হানছে ঘূর্ণিঝড় বুরেভি       ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে       রোহিঙ্গা শরণার্থীদের প্রথম দলের ভাসানচরে যাত্রা       চীনের আগেই যুক্তরাষ্ট্রে ছড়িয়েছে করোনা : গবেষণা      
পানি ছিটা নিয়ে তর্ক, ঘুষিতে যুবক নিহত
খালিয়াজুরী প্রতিনিধি
Published : Saturday, 21 November, 2020 at 7:24 PM

নেত্রকোনার খালিয়াজুরীতে নৌকাতে জমে থাকা পানি নিষ্কাশনের সময় গায়ে ছিটা লাগায় প্রতিপক্ষের ঘুষিতে সায়েস্তা তালুকদার (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। 

শনিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার চাকুয়া ইউনিয়নে লেপসিয়া বাজার মাছের আড়তে এ ঘটনা ঘটে। সায়েস্তা একই ইউনিয়নের বল্লি গ্রামের হেকিম তালুকদারের ছেলে।  তিনি পেশায় একজন কৃষক বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার হাটের দিন থাকায় বেলা সাড়ে ১২টার দিকে সায়েস্তা নৌকা করে লেপসিয়া বাজার ঘাটে আসে। নৌকা ঘাটে ভিড়ানোর সময় পাশের আরেকটি নৌকা থেকে জমানো নিষ্কাশন করছিল হানিফ মিয়া নামের এক ব্যক্তি। পানি ছিটা লাগাতে দুইজনের মধ্যে তর্কবিতর্ক হয়।

পরে সায়েস্তা লেপসিয়া বাজার মাছের আড়তে আসলে প্রতিপক্ষ হানিফ ও তার বড় ভাই আশরাফুলসহ কয়েকজন মিলে সায়েস্তার মাথায় ঘুষি দেয়। এতে মাথার পিছনের অংশ দোকানের সাটারের হুকে লেগে ঘটনাস্থলেই শায়েস্তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি মজিবুর রহমান বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com