ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০ ● ২০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম: জাতিসংঘের সঙ্গে পরামর্শ করেই রোহিঙ্গাদের স্থানান্তর       প্রকাশ্যে টিকা নেবেন যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্ট       আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত       বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের সমার্থক: সেনাপ্রধান       একাত্তরের নৃশংসতা ভোলার নয়: প্রধানমন্ত্রী       ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত:-তথ্যমন্ত্রী       করোনায় আরও ৩৫ জনের মৃত্যু      
তারকাঘেরা কোরিওগ্রাফার গৌতম সাহা
আনন্দমেলা প্রতিবেদক
Published : Saturday, 21 November, 2020 at 4:45 PM

তারকাঘেরা কোরিওগ্রাফার গৌতম সাহা

তারকাঘেরা কোরিওগ্রাফার গৌতম সাহা

‘একঝাঁক তারকাঘেরা কোরিওগ্রাফার গৌতম সাহা’ পড়ে মনে হচ্ছে লেখাটি উল্টো হয়ে গেল কিনা? আপাতদৃষ্টিতে এমন খটকা লাগলেও নেপথ্য ঘটনা কিন্তু সেটাই। দেশের অন্যতম কুশলী কোরিওগ্রাফার গৌতম ইদানিং আরও ব্যস্ত, আরও নান্দনিক। সে কারণে প্রায় হুমড়ি খেয়ে পড়ছেন শোবিজ তারকরা। তবে একেবারে নবীন বা আত্মবিশ্বাসী কাউকে নিয়ে কাজ করাটাই তার রীতি। তাই চেষ্টা করেন কম্বিনেশন করে কাজ করতে। সে কারণেই তিনি তারকাদের কাছে মহাতারকা একবাক্যে যাকে ‘জহুরী’ মানেন সবাই। এমন একটি কাজই করলেন সম্প্রতি এই কোরিওগ্রাফার। একসঙ্গে একঝাঁক তারকা নিয়ে ফটোশুট করেছেন। 

এদের মধ্যে চলচ্চিত্র নির্মাতা ও উপস্থাপক হিসেবে বেশি পরিচিত দেবাশীষ বিশ্বাস। উপস্থাপনা ও নির্মাণের পাশাপাশি নাটক ও সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। এবার ফ্যাশন হাউজের মডেল হলেন দেবাশীষ। তার সঙ্গে রয়েছেন নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ, দোয়েল ম্যাস, বিপা চৌধুরী, নূর এবং অরাউন্ডার ফাহিম ইসলাম দীপ।
দেবাষীসসহ নবাগত মডেল ফাহিম ইসলাম দীপ এবং নূর। ছবি: সংগৃহীত

দেবাষীসসহ নবাগত মডেল ফাহিম ইসলাম দীপ এবং নূর। ছবি: সংগৃহীত

সম্প্রতি রাজধানীর বনানীতে আপ অ্যান্ড টপ ও আনজারার ফটোশুট করেন। পিংক মি আপের মেকআপে ক্যামেরায় ছিল ড্রিমস ইভেন্ট ফটোগ্রাফি।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এদিকে সুবাহ অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। 
শাহ হুমায়রা সুবাহ এবং মডেল ফাহিম ইসলামকে নিয়ে গৌতম সাহার সেলফিবাজি। ছবি: সংগৃহীত

শাহ হুমায়রা সুবাহ এবং মডেল ফাহিম ইসলামকে নিয়ে গৌতম সাহার সেলফিবাজি। ছবি: সংগৃহীত

গৌতম সাহা বলেন, চেষ্টা করি তারকাদের কম্বিনেশন করে কাজ করতে। অনেক সীমাবদ্ধতা থাকার পরও যখন দেখি ওরা খুব পরিশ্রম করে তখন মনে হয় আমার পরিশ্রম স্বার্থক হয়েছে। এই ফটোশুটে ওরা সেটাই করেছে।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com