ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২৫ নভেম্বর ২০২০ ● ১১ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার   বুধবার ● ২৫ নভেম্বর ২০২০
শিরোনাম: হাসপাতালে রূপবান’কন্যা সুজাতা       আগামী বছরের এসএসসি-এইচএসসি পরীক্ষা পেছাচ্ছে        সব শ্রেণিতেই ভর্তি লটারিতে       মহাখালীর পর পুড়ল কালশীর বস্তি       এমপিওভুক্ত ৪৭ হাজার শিক্ষকের আর্তনাদ!       আইসিটি সেক্টরে বাংলাদেশের সঙ্গে কাজ করবে ভারত        হাইস্কুলে ভর্তির সিদ্ধান্ত আজ       
করোনায় আক্রান্ত বেবী নাজনীন
নিজস্ব প্রতিবেদক
Published : Saturday, 21 November, 2020 at 11:56 AM

জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে যুক্তরাষ্ট্রপ্রবাসী এই শিল্পী স্থানীয় সময় বুধবার থেকে নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার বাংলাদেশ সময় সকাল ১১টা ২০ মিনিটে এ তথ্য নিশ্চিত করেছেন বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার।

জানা গেছে, জ্বরসহ অন্য বেশ কিছু সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তির পর প্রথমে করোনা-পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে ফের করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার বেবী নাজনীনের ছেলের বরাত দিয়ে এনাম সরকার জানিয়েছিলেন, ‘আগে থেকে তার কিডনিজনিত সমস্যা ছিল। তার জ্বরসহ অন্য বেশ কিছু সমস্যা দেখা দেওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালোর দিকে।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী বেবী নাজনীন ১৯৭৬ সালে তার মিউজিক ক্যারিয়ার শুরু করেন। তার জনপ্রিয় গানের তালিকায় আছে ‘ঘুম ভাঙায়া গেল রে মরার কোকিলে’, ‘দুচোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল স্বপনেরও রাত’, ‘এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল’ ইত্যাদি।

আজকালের খবর/এসএমএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com