ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০ ● ১৯ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০
শিরোনাম: শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, অভিনেত্রী সুনেরাহ       আফগান সরকার ও তালেবানের মধ্যে প্রাথমিক চুক্তি       আবরার হত্যা : বিচারকের প্রতি অনাস্থা আসামিপক্ষের       ভারতে আঘাত হানছে ঘূর্ণিঝড় বুরেভি       ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে       রোহিঙ্গা শরণার্থীদের প্রথম দলের ভাসানচরে যাত্রা       চীনের আগেই যুক্তরাষ্ট্রে ছড়িয়েছে করোনা : গবেষণা      
প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে গণধর্ষণ
বরগুনা প্রতিনিধি
Published : Saturday, 21 November, 2020 at 12:01 AM

প্রেমের ফাঁদে ফেলে আমতলীতে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) দুই বন্ধু মিলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় মেহেদী হাসান (২০) ও রাসেল (২২) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার নরসিংদী জেলার পলাশ থানার ঘোড়াশাল পাওয়ার প্লান্টের মূল ফটকের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

শুক্রবার বিকালে তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জবানবন্দি শেষে বিচারক মো. সাকিব হোসেন তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

জানা গেছে, উপজেলার মহিষডাঙ্গা গ্রামের বারেক মৃধার ছেলে ট্রাক হেলপার মেহেদী হাসান পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে গত ছয় মাস ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু বখাটের প্রেমের প্রস্তাবে রাজি হয়নি স্কুলছাত্রী। 

গত তিন মাস পূর্বে বখাটে মেহেদী ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। গত ৭ নভেম্বর বিকালে ওই ছাত্রীর সঙ্গে দেখা করতে মেহেদী হাসান ও তার বন্ধু রাছেল আমতলী পৌর শহরের বাঁধঘাট চৌরাস্তায় সকাল-সন্ধ্যা হোটেলে আসে। ওই হোটেল থেকে মেহেদী তার ভাবিকে দেখানোর কথা বলে ওই ছাত্রীকে হোটেলের সামনে সোলায়মানের বাসায় নিয়ে যায়।

ওই সময় সোলায়মান দুই বখাটে ও স্কুলছাত্রীকে ঘরে তুলে দিয়ে তালা লাগিয়ে চলে যায়। ওই বাসায় দুই বন্ধু মিলে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। অনেক কান্নাকাটি করেও দুই বখাটের হাত থেকে রক্ষা পায়নি স্কুলছাত্রী। দুই বখাটে ধর্ষণ শেষে ওই ছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ধারণ করে। 

এ ঘটনা কাউকে জানালে এবং পুনরায় তাদের ডাকে সাড়া না দিলে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখায়। পরে রাতেই বাসায় গিয়ে এ ঘটনা ওই ছাত্রী তার মাকে জানায়। 

নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেয়ার ভয়ে ওই ছাত্রীর অভিভাবকরা এ বিষয়ে আইনি পদক্ষেপ নিতে সাহস পায়নি। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ১০ নভেম্বর মেহেদী হাসানকে প্রধান আসামি করে তিনজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

আমতলী থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, বিশেষ কৌশল অবলম্বন করে দুই আসামিকে নরসিংদী জেলার পলাশ থানার ঘোড়াশাল পাওয়ার প্লান্টের মূল ফটকের সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকালের খবর/এএইস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com