ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২৫ নভেম্বর ২০২০ ● ১১ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার   বুধবার ● ২৫ নভেম্বর ২০২০
শিরোনাম: হাসপাতালে রূপবান’কন্যা সুজাতা       আগামী বছরের এসএসসি-এইচএসসি পরীক্ষা পেছাচ্ছে        সব শ্রেণিতেই ভর্তি লটারিতে       মহাখালীর পর পুড়ল কালশীর বস্তি       এমপিওভুক্ত ৪৭ হাজার শিক্ষকের আর্তনাদ!       আইসিটি সেক্টরে বাংলাদেশের সঙ্গে কাজ করবে ভারত        হাইস্কুলে ভর্তির সিদ্ধান্ত আজ       
নবীনগরে চুরি যাওয়া মূর্তিসহ ৫ জন গ্রেপ্তার
টিটন দাস, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Friday, 20 November, 2020 at 7:48 PM

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার ভোলাচং গ্রামে প্রাচীন মন্দিরে চুরি যাওয়া মূর্তিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়। আদালত তাদের জেলে পাঠিয়েছেন।

জানা যায়, গত বুধবার রাতে ওই চুরির ঘটনা ঘটে। চোরাই মূর্তি ও মালামালসহ বৃহস্পতিবার রাতে ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত ব্যক্তিরা হলো ভোলাচং এলাকার মৃত আব্দুল হান্নানের ছেলে নাছির (২২), মৃত আব্দুল মালেকের ছেলে রহিছ মিয়া (৩৫), মৃত আব্দুল মান্নানের ছেলে কাজল (২২), জামিল মিয়ার ছেলে হৃদয় (১৫) ও নারায়ণপুরের মৃত নূর মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩৫)। তাদের কাছ থেকে পুলিশ চুরি হওয়া আটটি পিতলের  মূর্তিসহ সকল মালামাল উদ্ধার করেছে।

ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই মালামালসহ ৫ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।  ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হবে।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com