ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০ ● ২০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম: জাতিসংঘের সঙ্গে পরামর্শ করেই রোহিঙ্গাদের স্থানান্তর       প্রকাশ্যে টিকা নেবেন যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্ট       আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত       বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের সমার্থক: সেনাপ্রধান       একাত্তরের নৃশংসতা ভোলার নয়: প্রধানমন্ত্রী       ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত:-তথ্যমন্ত্রী       করোনায় আরও ৩৫ জনের মৃত্যু      
কাঁঠালবাগানে গলিতে পড়েছিল তরুণের লাশ
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 27 October, 2020 at 12:20 PM, Update: 27.10.2020 12:23:07 PM

রাজধানীর কাঁঠালবাগানে গলিতে পড়ে থাকাবস্থায় এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেলে নেয়া হয়েছে। পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

নিহতের নাম মো. আশিকুর রহমান আশিক (২০)। তার বাবার নাম কামাল মিয়া। কাঁঠালবাগানে ভাড়া পরিবারের সঙ্গে থাকতেন আশিক। মঙ্গলবার ভোরে কাঁঠালবাগানের গলিতে পাঁচতলা একটি ভবনের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গলিতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

আশিকের ভাই সাগর জানান, রাত থেকে আশিককে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সকালে তার লাশ পড়েছিল ভবনের সামনে। সাগরের অভিযোগ আশিককে হত্যা করা হয়েছে।

নিউমার্কেট অঞ্চলের সহকারী পুলিশ কমিশনার আবুল হাসান বলেন, আশিক সিসি ক্যামেরার সংযোগের কাজ করতেন। ঘটনাটি রহস্যজনক। পাঁচতলা ওই ভবনের ছাদ থেকে আশিক পড়ে গেছেন, না তাকে কেউ ফেলে দিয়েছে, তা তদন্তের পর জানা যাবে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে আনা হয়েছে।

আজকালের খবর/এসএমএম
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com