ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০ ● ২০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম: জাতিসংঘের সঙ্গে পরামর্শ করেই রোহিঙ্গাদের স্থানান্তর       প্রকাশ্যে টিকা নেবেন যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্ট       আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত       বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের সমার্থক: সেনাপ্রধান       একাত্তরের নৃশংসতা ভোলার নয়: প্রধানমন্ত্রী       ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত:-তথ্যমন্ত্রী       করোনায় আরও ৩৫ জনের মৃত্যু      
ফতুল্লায় স্কুলছাত্রী ধর্ষণ, কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার
মো. মামুন মিয়া, নারায়ণগঞ্জ
Published : Monday, 26 October, 2020 at 9:17 PM

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে শ্রমিক লীগ নেতা

র ভাতিজা কিশোর গ্যাং লিডার সানিকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (২৬ অক্টোবর) দুপরে তাকে শিয়াচর তক্কারমাঠ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত সানী ফতুল্লা থানার শিয়াচর গনি হাজী বাড়ীর মোড় এলাকার আক্কাস আলীর ছেলে। ধর্ষণের শিকার কিশোরী স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

ধর্ষিতা স্কুলছাত্রীর মা জানান, গত রবিবার (২৫ অক্টোবর)  তিনি তার মেয়েকে পাশের ফ্ল্যাটের এক মহিলার নিকট রেখে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ডাক্তারের নিকট চিকিৎসার জন্য গিয়েছিলেন। দুপুর সাড়ে তিনটার দিকে তার মেয়ে দুপুরের খাবার খেতে নিজেদের কক্ষে গেলে দরজা খোলা পেয়ে বখাটে সানী তার মেয়েকে ধর্ষণ করে।

বিষয়টি টের পেয়ে পাশের ফ্ল্যাটের মহিলাসহ একাধিক ব্যক্তি দরজা খোলার জন্য চিৎকার করলেও সানী ২০-৩০ মিনিট পর দরজা খুলে বের হয়ে যায়। চলে যাবার সময় সানী তার মেয়েকে বলে যায় এ বিষয়ে মুখ খুললে তাকে সহপরিবারের সদস্যদের হত্যা করা হবে।

ওই মেয়ের মা আরো জানান, বেশ কয়েক মাস ধরেই বখাটে সানী তার মেয়েকে স্কুলে যাতায়াতের পথে প্রেমসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানায়, অভিযুক্ত সানীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

জানা গেছে, সানী দীর্ঘদিন ধরে ফেন্সিডিল, বিদেশী মদ, গাঁজা, ইয়াবাসহ মাদকের রমরমা  কারবার চালিয়ে আসছে। মাদক ব্যবসা নিয়ন্ত্রণে সানী মাদকাসক্ত উঠতি বয়সীদের নিয়ে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে। সম্প্রতি মদসহ সানীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com