ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০ ● ২০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম: ভাসানচরের পথে ১৬৪২ জন রোহিঙ্গা       টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৬       জাতিসংঘের সঙ্গে পরামর্শ করেই রোহিঙ্গাদের স্থানান্তর       প্রকাশ্যে টিকা নেবেন যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্ট       আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত       বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের সমার্থক: সেনাপ্রধান       একাত্তরের নৃশংসতা ভোলার নয়: প্রধানমন্ত্রী      
ফরিদপুরে ৫৪ দিন পর বৃদ্ধের গলিত লাশ উদ্ধার
কে এম রুবেল, ফরিদপুর
Published : Monday, 26 October, 2020 at 8:19 PM

ফরিদপুরে নিখোঁজের ৫৪ দিন পর এক বৃদ্ধের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের মাধবপুর এলাকার আতার গাইড়া বিলসংলগ্ন একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ওই ব্যক্তির নাম মোতালেব মোল্লা ওরফে মনা (৮০)। তিনি ইউনিয়নের বড় মাধবপুর গ্রামের মৃত শমসের মোল্লার ছেলে। মোতালেব মোল্লা একজন কৃষক। তার দুই স্ত্রী এবং দুই ছেলে ও ছয় মেয়ে রয়েছে।

মোতালেব মোল্লার ছেলে মোনসের মোল্লা জানান, গত ২ সেপ্টেম্বর বিকেলে তার বাবা ওই বিল এলাকায় ঘাষ কাটতে যাওয়ার কথা বলে নিঃখোঁজ হন। সারারাত তিনি ফিরে না আসায় এ ব্যাপারে তিনি কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে নিঃখোঁজের সন্ধানে এলাকায় মাইকিং করা হয় এবং এক পর্যায়ে পুরস্কার ঘোষণা করাও হয়।

কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, সোমবার সকালে ওই এলাকার বাসিন্দা জালাল বিশ্বাস ওই পুকুরে লুঙ্গি পরিহিত একটি গলিত মৃতদেহ দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ এসে গলিত মৃতদেহটি উদ্ধার করে। মৃতের ছেলে মোনসের পরনের লুঙ্গি দেখে বাবাকে শনাক্ত করেন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাশেদুল ইসলাম, ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোরশেদ আলম ঘটনাস্থলে  গিয়ে লাশ উদ্ধারে সহায়তা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামরা দায়ের করা হয়েছে। তিনি বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আজকালের খবর/এসএম



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com