ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০ ● ২০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম: ভাসানচরের পথে ১৬৪২ জন রোহিঙ্গা       টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৬       জাতিসংঘের সঙ্গে পরামর্শ করেই রোহিঙ্গাদের স্থানান্তর       প্রকাশ্যে টিকা নেবেন যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্ট       আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত       বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের সমার্থক: সেনাপ্রধান       একাত্তরের নৃশংসতা ভোলার নয়: প্রধানমন্ত্রী      
সমবায়ীদের স্বার্থ সংরক্ষণে বিভিন্ন উদ্যোগ নিয়েছে সরকার: ডাবলু
আখতারুজ্জামান, বগুড়া
Published : Monday, 26 October, 2020 at 8:06 PM

বগুড়া সমবায় ব্যাংক লি. এর চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেছেন, দরিদ্রতা দূরীকরণে সমবায় সমিতিগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বেকারত্ব দূরীকরণ ও আর্থ সামাজিক উন্নয়নে সকলকে এক সঙ্গে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সমবায়ীদের স্বার্থ সংরক্ষণে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে।

আজ বেলা ১১ টায় কাহালুর পগুইল দক্ষিণ কৃষি সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম ডাবলু বলেন,  সমবায় সমিতির কার্যক্রম আরো গতিশীল করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করছে সরকার। সরকারের গৃহীত উদ্যোগ সফল করতে হবে।

তিনি বলেন, সমবায় সমিতি সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। সমবায়ী বাজার ব্যবস্থার মাধ্যমে মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ব রোধ করে তার সুফল কৃষকের ঘরে পৌঁছে দেওয়া সম্ভব। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সফল করতে সমবায়ীদের ঐক্যবদ্ধ উদ্যোগ গ্রহণ করার আহ্বান জানান তিনি।

সমিতির সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, দুপচাঁচিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মামুনুর রশিদ রাজু, সমবায়ী আফজাল হোসেন, সারোয়ার হোসেন, মোখলেছার রহমান, ফজলুল হক, রাসেল শাহরিয়ার, আকরাম হোসেন, আলতাব হোসেন, আমজাদ হোসেন, আবু বক্কর সিদ্দিক, আব্দুল মান্নান সাকিদার, মাওলানা আজিজুল হক প্রমুখ।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com