ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০ ● ২০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম: ভাসানচরের পথে ১৬৪২ জন রোহিঙ্গা       টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৬       জাতিসংঘের সঙ্গে পরামর্শ করেই রোহিঙ্গাদের স্থানান্তর       প্রকাশ্যে টিকা নেবেন যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্ট       আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত       বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের সমার্থক: সেনাপ্রধান       একাত্তরের নৃশংসতা ভোলার নয়: প্রধানমন্ত্রী      
হামলার প্রতিবাদে মুক্তিযোদ্ধা পরিবারের মানববন্ধন
আমিনুল হক, সুনামগঞ্জ
Published : Monday, 26 October, 2020 at 7:48 PM

সুনামগঞ্জ জেলার দিরাই থানার মধুরাপুর গ্রামে এক মুক্তিযোদ্ধা পরিবারের বাড়িঘর লুটপাট, হামলা-ভাঙচুর, নারী নির্যাতন ও মামলা দায়েরের প্রতিবাদে স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকেলে শহরের আলফাত উদ্দিন স্কয়ারে মধুরাপুর গ্রামের  বীরমুক্তিযোদ্ধা শামসুল হক ও  তার পরিবারের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, বীর মুক্তিযোদ্ধা ইফরাজ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, মুক্তিযোদ্ধার সন্তান সাইফুল আলম, মধুরাপুর গ্রামের শিক্ষার্থী মাসুদ আলম, পান্না আক্তার, আজমীলা আক্তার, আজিমা আক্তার, তানজিনা আক্তার, মাহফুজা আক্তার, বাবলু মিয়া, লিজা আক্তারসহ পরিবারের সদস্যরা।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৩ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় মুক্তিযোদ্ধা শামসুল হকের বসতবাড়ি ও বাড়ির সামনে পূর্ব দিকে অবস্থিত সরকারি সড়কে বিরোধের জের ধরে কামালপুর গ্রামের  নুর জালাল, আব্দুল খালিক, ফারুকসহ তাদের সহযোগিরা ওই মুক্তিযোদ্বার বাড়িতে পরিকল্পিত হামলা চালায় ও স্বজনদের মারধর করে। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দিরাই থানায় অভিযোগ দায়ের করা হয়।
এ ব্যাপারে আজ সোমবার জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে মানববন্ধনের আয়োজন করা হলে পুলিশ সুপার মিজানুর রহমান আদালতে মামলা দায়েরের পরামর্শ দেন। আমরা জানমালের রক্ষায় স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করছি। 

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, কিছুদিন পূর্বে ওই গ্রামে দুপক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে। তারপরই আমরা গ্রামে এক সপ্তাহ পুলিশ মোতায়েন করেছিলাম। দুর্গাউৎসবের কারণে পুলিশ সদস্যরা ডিউটিতে চলে গেলে ওই গ্রামে ভাঙচুরের ঘটনা ঘটেছে। আগামীকাল থেকে আবার পুলিশ যাবে।

 গত ১৩ অক্টোবর পূর্ব বিরোধের জের ধরে মধুরাপুর ও কামালপুর গ্রামের দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। সংঘর্ষের এক পর্যায়ে কামালপুর গ্রামের নুর মোহাম্মদ নিহত হন। এ ঘটনায় দিরাই থানায় মামলা দায়ের হয়েছে।

আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com