ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০ ● ২০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০
শিরোনাম: জাতিসংঘের সঙ্গে পরামর্শ করেই রোহিঙ্গাদের স্থানান্তর       প্রকাশ্যে টিকা নেবেন যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্ট       আসাদুজ্জামান নূর করোনাভাইরাসে আক্রান্ত       বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের সমার্থক: সেনাপ্রধান       একাত্তরের নৃশংসতা ভোলার নয়: প্রধানমন্ত্রী       ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত:-তথ্যমন্ত্রী       করোনায় আরও ৩৫ জনের মৃত্যু      
হাজী সেলিমের বা‌ড়ি থেকে অস্ত্র, মদ-বিয়ার ও ওয়া‌কিট‌কি উদ্ধার
নিউজ ডেস্ক
Published : Monday, 26 October, 2020 at 6:04 PM

ঢাকা-৭ আসনের সরকার দলীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের বা‌ড়িতে অভিযান চা‌লিয়ে আগ্নেয়াস্ত্র,মদ, বিয়ার ও ওয়া‌কিট‌কিসহ বিপুল প‌রিমান নিরাপত্তা সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।

সোমবার দুপুর ১টা থে‌কে সাড়ে ৩টা পর্যন্ত চকবাজারের ২৬ নম্বর দেবীদাস ঘাট লেনের বা‌ড়িতে অভিযান চা‌লিয়ে সাংসদপুত্র মোহাম্মদ এরফান সে‌লিমকে আটক করা কা‌লে বা‌ড়ি তল্লা‌শি চা‌লিয়ে ওইসব দ্রব্য উদ্ধার করা হয়।  অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যা‌জিস্ট্রেট সরোয়ার আলম।

সরেজ‌মিনে দেখা গেছে, চকবাজারের ২৬ নম্বর দেবীদাস ঘাট লেনের ওই বা‌ড়ির চতুর্থ ও পঞ্চম তলাটি ডু‌প্লেক্স সি‌স্টে‌মে নির্মাণ করা হয়েছে। ৪র্থ তলার উত্তর কর্ণারের রুম‌টি‌তে বসবাস করতেন এম‌পি পুত্র এরফান সে‌লিম।  

তার রুমের তোশকের নিচে ম্যাগ‌জিন ভ‌র্তি এক‌টি বি‌দেশী পিস্তল পাওয়া গেছে।  এছাড়া ৫ম তলায় পূর্ব পা‌শের কর্ন‌ারে ৫‌টি ওয়ারল্যাস এ‌বিএস সি‌স্টেম ও ৪০টি ওয়াকিট‌কি ‌সেট, এক‌টি  হ্যান্ডকাপ, এক‌টি বন্দুক, বিদেশী মদের বোতল ও বিয়ার মদ পাওয়া গেছে।  

এসব সরঞ্জাম  ও আগ্নেয়াস্ত্র ফরেন‌সিক রিপো‌র্টের জন্য এখনো যে অবস্থায় ছিল, তেমন‌টি রেখে দেয়া হয়‌নি ব‌লে জা‌নিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যা‌জিস্ট্রেট সরোয়ার আলম।

র‌্যাব জানায়, আটক এরফান মোহাম্মদ সে‌লিম ঢাকা দ‌ক্ষিণ সি‌টি করপোরেশন (ডিএস‌সি‌সি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউ‌ন্সিলর ও নোয়‌াখালী -৪ আসনের সংসদ সদস্য একরামুল করীম চৌধুরীরর মেয়ের জামাতা।  

প্রসঙ্গত, রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যার দিকে ধানমণ্ডিতে কলাবাগান ক্রসিংয়ের কাছে ঢাকা -৭ আসনের  সংসদ সদস্য হাজী মোহাম্মদ সে‌লিমের গাড়ির সঙ্গে নৌবাহিনীর কর্মকর্তা ল্যফটেন্যান্ট ওয়া‌সিফ আহমেদ খানের মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগেছিল। এরপরই গাড়ি থেকে এরফান সে‌লিমসহ তার লোকজন নেমে লেফটেন্যান্ট ওয়াসিম নামের ওই কর্মকর্তাকে বেদম পিটিয়েছেন।

রাত সোয়া ১০ টার দিকে সংসদ সদস্যের স্টিকার লাগানো গাড়ি ও নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেল দুইই ধানমণ্ডি থানায় জব্দ করা হয়। সোমবার সকাল ৮টায় হত্যা‌চেষ্টার অভিযোগে ধানম‌ণ্ডি থানায় মামলা দায়ের করা হয়।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com