ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৯ অক্টোবর ২০২০ ● ১৪ কার্তিক ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২৯ অক্টোবর ২০২০
শিরোনাম: রিজার্ভ ছাড়াল ৪১ বিলিয়ন ডলার       দ্বিপক্ষীয় বাণিজ্যে চীনা মুদ্রা ব্যবহারের প্রস্তাব       স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর       পোশাকের নির্দেশনা: আইপিএইচ পরিচালককে কারণ দর্শানোর নোটিস       নভেম্বর থেকে মশক নিধনে ডিএনসিসি’র চিরুনি অভিযান        মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’       ভিন্নমত সহ্য করার সহনশীলতা নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে : ফখরুল      
মুকসুদপুরে শিশুকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার দুই
শহিদুল ইসলাম, মুকসুদপুর
Published : Saturday, 17 October, 2020 at 5:51 PM

গোপালগঞ্জের মুকসুদপুরে পাঁচ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গত শুক্রবার দুপুরে অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো মুকসুদপুর উপজেলার চন্ডিবর্দী গ্রামের মৃত নাজির শেখের ছেলে জাফর শেখ (৬২) ও ভাড়াটিয়া খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মৃত ইজাহার শেখের ছেলে লুৎফর শেখ (৬০)। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় চন্ডিবরদী গ্রামে এ ঘটনা ঘটে। শিুটির পরিবার চন্ডিবরদী গ্রামে ভাড়া বাসায় থাকেন ওই গ্রামের জাফর ও খুলনা ডুমুরিয়া এলাকার ভাড়াটিয়া লুৎফর একই বাসায় ভাড়া থাকে। সে সুবাধে বৃহস্পতিবার সন্ধ্যায় তার শিশুকন্যাকে তাদের ঘরে ডেকে নিয়ে পরনের প্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি বাসায় এসে ঘটনা বলায় শিশুর মা থানায় অভিযোগ করেন। 

মুকসুদপুর থানার উপ-পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম জানায় শিশুটির মুখের কথা গুলো শুনে আমারা অভিযোগের ভিত্তিতে আসামিদেও গ্রেপ্তার করি। 

মুকসুদপুর থানার তদন্ত ওসি আমিনুল ইসলাম জানান, শিশুটির মা বাদী হয়ে অভিযোগ দায়ের করে। আমরা অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছি। 

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com