ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৯ অক্টোবর ২০২০ ● ১৪ কার্তিক ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২৯ অক্টোবর ২০২০
শিরোনাম: রিজার্ভ ছাড়াল ৪১ বিলিয়ন ডলার       দ্বিপক্ষীয় বাণিজ্যে চীনা মুদ্রা ব্যবহারের প্রস্তাব       স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর       পোশাকের নির্দেশনা: আইপিএইচ পরিচালককে কারণ দর্শানোর নোটিস       নভেম্বর থেকে মশক নিধনে ডিএনসিসি’র চিরুনি অভিযান        মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’       ভিন্নমত সহ্য করার সহনশীলতা নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে : ফখরুল      
বরগুনার সাবেক উপজেলা চেয়ারম্যান খালেক আর নেই
রেজাউল ইসলাম টিটু, বরগুনা
Published : Thursday, 15 October, 2020 at 8:33 PM

বরগুনার সাবেক উপজেলা চেয়ারম্যান, জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য  ও জেলা কৃষকদলের সহসভাপতি লে. কর্ণেল (অব.) আব্দুল খালেক ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি... রাজিউন। আজ বৃহস্পতিবার বিকেল পৌনে চারটায় মারা যান তিনি।

 মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কিছুদিন পূর্বে বরিশালে চিকিৎসাধীন ছিলেন। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

২০০৮ সালে তিনি সেনাবাহিনী থেকে অবসর নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গির কবির ও আওয়ামী লীগ নেতা মুহা. খলিলুর রহমানকে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।  ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।  আব্দুল খালেক বরগুনা প্রি ক্যাডেট হাই স্কুল, খাদিজাতুজ্জন কোবরা মহিলা মাদ্রাসা , এতিমখানা, চাইল্ড হ্যাভেন কিন্ডারগার্ডেন, একে স্কুল অ্যান্ড কলেজ, এভারগ্রীন কিন্ডারগার্ডেনসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে গেছেন। তার গ্রামের বাড়িতে নিজ জমিতে প্রতিষ্ঠিত রেজিষ্ট্রি  প্রাথমিক বিদ্যালয় বর্তমানে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রূপান্তারিত হয়েছে। তিনি বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সহসভাপতি ও অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সংস্থা বরগুনা শাখার প্রতিষ্ঠাতা ছিলেন।
 
তার    মৃত্যুতে বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু , বরগুনা -২ আসনের সংসদ সদস্য সওকত হাসানুর রহমান রিমন, জেলা বিএনপি সভাপতি নজরুল ইসলাম মোল্লা , জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মইনুল হাসান রাসেল শোক প্রকাশ করেছেন। মরহুমের নামাজে  জানাজা শুক্রবার বেলা এগারটায় বরগুনার আবুল হোসেন ইদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। পরে বদরখালী ইউনিয়নের নিজ বাড়িতে তাকে সমাহিত করা হবে।

 এর আগে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য জেলা বিএনপি কার্যালয়ের সামনে সকাল ১০ টা থেকে মরদেহ রাখা হবে।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com