সোমবার ৮ জুলাই ২০২৪
খাটে মেয়ের মরদেহ, রক্তাক্ত অবস্থায় বাথরুমে মা
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৮:০০ PM
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় একটি ফ্লাট থেকে ১৫ মাসের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নিহতের মাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় একটি ৪তলা ভবনের নিচতলা কক্ষে এ ঘটনা ঘটে।

নিহত সামিয়া আক্তার সোহা (১৫ মাস) রাজবাড়ি এলাকার বাড়িগ্রামের বাসিন্দা শামীম আহম্মেদের মেয়ে ও শিশুটির মা উর্মি আক্তার মুক্তাকে (২১) গুরুতর আহত অফবস্থায় উদ্ধার করা হয়।

নিহত শিশুর বাবা শামীম আহম্মেদ জানান, গত ৩ দিন হলো তারা স্ব-পরিবারে উপজেলার ঝাউচর এলাকার মৃত হাজী ইসলাম বেপারীর ছেলে মহসিন বেপারীর বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। তিনি মেঘনা গ্রুপ অব কোম্পানির ইন্ডাস্ট্রিতে চাকুরি করেন। প্রতি দিনের মতো রাতের ডিউটি শেষে সকাল সাড়ে ছয়টায় বাসায় ফিরে দেখি ভিতর থেকে দরজা আটকানো। অনেক চেষ্টার পর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে আমার শিশু কন্যাকে মৃত অবস্থায় খাটের ওপর দেখতে পাই। রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় আমার স্ত্রী টয়লেটের ভিতরে পরেছিলো। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেছি।

এ বিষয়ে বাড়ির মালিক মহসিন বেপারী বলেন, মাত্র ২/৩ দিন হলো আমার বাড়িতে নিচ তলায় একটি রুম ভাড়া নিয়ে তারা থাকছেন, আমরা নিজেরা এখনো এ বাড়িতে এসে উঠিনি। আমরা আমাদের পুরান বাড়িতেই থাকি। আকস্মিক এমন ঘটনা আসলেই দুঃখজনক।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (সেকেন্ড অফিসার) পংকজ কান্তি সরকার জানান, একটি কন্যা শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। একই স্থান থেকে নিহতের মাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
দুবাইতে গাড়ি বিস্ফোরণে ঢাকার ৫ জন নিহত
রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে নিহতের ঘটনায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর শোক
শিশু নিখোঁজের খবর গুজব, বিভ্রান্ত না হওয়ার আহ্বান
ইসরাইলের হামলায় হামাসের উপ-শ্রমমন্ত্রী নিহত
সোনার দাম ভরিতে বাড়ল ১৬১০ টাকা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু
সোনার দাম ভরিতে বাড়ল ১৬১০ টাকা
প্রথমদিনই ঋষি সুনাকের রুয়ান্ডা নীতি বাতিল করলেন স্টারমার
ঢাকা কলেজ শিক্ষার্থীদের সায়েন্সল্যাব মোড় অবরোধ, যান চলাচল বন্ধ
ভারতে ভবন ধসে নিহত ৭
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft