সোমবার ৮ জুলাই ২০২৪
অন্তঃসত্ত্বা দীপিকার যোগব্যায়াম, মুগ্ধ ভক্তরা
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৬:০৬ PM
বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বিয়ের ৫ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন এই যুগল। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন ৩৭ বছর বয়সি দীপিকা।

মাতৃত্বকালীন সময়টা দারুণ উপভোগ করছেন দীপিকা। কয়েক দিন আগে স্বামী রণবীরকে নিয়ে নিজের অভিনীত ‘কল্কি’ সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন। এসবের মাঝে নিজেকে ফিট রাখতে নিয়মিত ব্যায়ামও করছেন তিনি। তারই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করা যোগব্যায়ামের ছবিতে দেখা যায়, দীপিকার পরনে কালো রঙের ব্যায়ামের পোশাক। দু’পা ওপরে তুলে ফ্লোরে পাতা ম্যাটে শুয়ে আছেন অন্তঃসত্ত্বা দীপিকা।    

ক্যাপশনে দীপিকা লেখেছেন, ‘আপনি যদি প্রতিদিন নিজের যত্ন নেন, তাহলে আলাদা করে সেলফ কেয়ার মাস উদযাপন করার দরকার পড়ে না। আমি ওয়ার্কআউট করতে ভালোবাসি। কিন্তু নিজেকে সুন্দর দেখানোর জন্য শরীরচর্চা করি না। বরং ফিট থাকতেই ব্যায়াম করি। দীর্ঘদিন ধরে শরীরচর্চা আমার লাইফস্টাইলের অন্যতম একটি অংশ। আমি যখন শরীরচর্চা করে ফিট থাকতে পারি না, তখন নিয়ম করে এটি ৫ মিনিট অনুশীলন করি। ওয়ার্কআউট করি আর না করি। কিন্তু এটি নিয়মিত করি। এটি খুবই কার্যকরী…।’

পাশাপাশি যোগব্যায়ামের নির্দিষ্ট পদ্ধতিটির কথাও শেয়ার করেছেন রণবীর ঘরণী। সঙ্গে এই মুদ্রার উপকারিতার কথাও লেখেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় এই মুদ্রা করতে গেলে অবশ্যই একটা কুসানের সাপোর্ট নেওয়া দরকার বলে জানান দীপিকা। এই মুদ্রা পায়ের ফোলা, যন্ত্রণা কমায়, পেশির যন্ত্রণায় উপকারী, পা, কোমর কিংবা শরীরের নিচের অংশের ব্যথার জন্য খুব উপকারী।

অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীরচর্চার পোস্টে প্রতিক্রিয়া দিতে ভোলেননি রণবীর সিং। কমেন্ট বক্সে তিনি লেখেন, ‘ম্যাজিকের মতো কাজ করে।’ তা ছাড়া প্রিয় অভিনেত্রী দীপিকার ভূয়সী প্রশংসা করছেন ভক্ত-অনুরাগীরা। মুগ্ধতা প্রকাশ করে অসংখ্য মন্তব্য করেছেন তারা।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
দুবাইতে গাড়ি বিস্ফোরণে ঢাকার ৫ জন নিহত
রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে নিহতের ঘটনায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর শোক
শিশু নিখোঁজের খবর গুজব, বিভ্রান্ত না হওয়ার আহ্বান
ইসরাইলের হামলায় হামাসের উপ-শ্রমমন্ত্রী নিহত
সোনার দাম ভরিতে বাড়ল ১৬১০ টাকা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু
সোনার দাম ভরিতে বাড়ল ১৬১০ টাকা
প্রথমদিনই ঋষি সুনাকের রুয়ান্ডা নীতি বাতিল করলেন স্টারমার
ভারতে ভবন ধসে নিহত ৭
ঢাকা কলেজ শিক্ষার্থীদের সায়েন্সল্যাব মোড় অবরোধ, যান চলাচল বন্ধ
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft