শনিবার ৬ জুলাই ২০২৪
সুবিধাবঞ্চিত মানুষদের সেবা নিশ্চিত করতে হবে: রংপুর বিভাগীয় কমিশনার
রংপুর ব্যুরো
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৩:০৮ PM
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে নির্বাচিত রংপুর বিভাগের সতেরো উপজেলার মধ্যে ১৬টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান এবং ৩৪ জন পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন।

বুধবার (৩ জুলাই) সকাল ১০টায় শিল্পকলা অডিটরিয়ামে বিভাগীয় কমিশনারের আয়োজনে রংপুর বিভাগের নবনির্বাচিত ৫০ জন জনপ্রতিনিধি শপথ গ্রহণ করেন।

জেলার ১৬ জন চেয়ারম্যান, ১৭ জন পুরুষ ভাইস চেয়ারম্যান ও ১৭ মহিলা ভাইস চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন।


পরে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার জাকির হোসেন বলেন, আপনাদের যারা ভোট দিয়েছে আর যারা ভোট দেননি, তাদের সবার অভিভাবক আপনারা। পুরো উপজেলাবাসীর দায়িত্ব আপনাদের কাঁধে। এই দায়িত্ববোধ থেকে সবার জন্য সমানভাবে কাজ করতে হবে।  

তিনি আরও বলেন, যারা ভোট দেয়নি তাদেরকে বঞ্চিত করা যাবে না।  আপনারা উপজেলার সবাইকে নিয়ে কাজ করবেন, আমরা আপনাদের পাশে আছি। এর পাশাপাশি সুবিধাবঞ্চিত মানুষদের সেবা নিশ্চিত করার আহ্বানও জানান তিনি।  

এ সময় স্থানীয় সরকারের বিভাগীয় পরিচালক আবু জাফরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- রংপুর রেঞ্জের  ডিআইজি আব্দুল বাতেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান, রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ আরো অনেকে।

গত ২৯ মে ও ৫ জুন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে রংপুর বিভাগের ১৭টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে শুধু গঙ্গাচড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছাড়া নির্বাচিত সবাই শপথ নিয়েছেন।

উল্লেখ্য, নির্বাচনি ট্রাইব্যুনাল ও যুগ্ম জেলা জজ-১ আদালত, রংপুর-এর সাময়িক স্থগিতাদেশ থাকায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গঙ্গাচড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোকাররম হোসেন সুজনের শপথ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। 

এছাড়াও বদরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থীর অভিযোগের প্রেক্ষিতে বুধবার (৩ জুলাই) সকালে মহিলা ভাইস চেয়ারম্যান পদে শপথ সাময়িকভাবে শপথ স্থগিত করার আদেশ দিয়েছে নির্বাচনি ট্রাইব্যুনাল আদালত।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
হত্যা মামলা: বাঘা পৌরসভার মেয়র ঢাকায় গ্রেপ্তার
জনগণ দেশ পরিবর্তনের পক্ষে ভোট দিয়েছে
নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
কোটা বাতিলের দাবিতে যবিপ্রবিতে বিক্ষোভ
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ১০
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বড়াইগ্রামে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে টেকসই উন্নয়নের কোনো বিকল্প নেই: এমপি সুমন
বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
অনেক ঝড়ঝাপটা পার করে পদ্মাসেতু নির্মাণ করা হয়েছে: প্রধানমন্ত্রী
মেয়াদ বাড়ল আইজিপি আবদুল্লাহ আল-মামুনের
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft