বুধবার ৩ জুলাই ২০২৪
মধুমতী নদীতে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৪:১৮ PM
ফরিদপুরের আলফাডাঙ্গার মধুমতী নদী থেকে অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার পাচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদী থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। 

জানা যায়, রবিবার রাত ১০টার দিকে জেলার আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের পাচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদীর ধারে ভেসে আসা অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি ওই এলাকার গ্রাম পুলিশ পান্নুর মাধ্যমে থানা পুলিশে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা মরদেহের ব্যাপারে ফরিদপুর নৌ পুলিশকে জানায়। পরে সোমবার বেলা দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করে ফরিদপুর নৌ পুলিশ। মরদেহ সনাক্তের জন্য নৌ পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডিও কাজ করছে। 

ফরিদপুর নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রুহুল আমীন জানান, স্থানীয় থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে নদীতে ভেসে আসা গলিত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরহাল রিপোর্টে দেখা গেছে মরদেহের গলায় হিন্দু সম্প্রদায়ের একটি পৌতে পাওয়া যায়। সেই হিসেবে বোঝা যাচ্ছে মরদেহটি কোনো হিন্দু মহিলার। 

ফরিদপুর নৌ পুলিশ ফাঁড়ির ওসি মো. ইদ্রিস আলী বলেন, সুরহাতহালের রিপোর্ট অনুযায়ী মরদেহটি কোনো হিন্দু মহিলার বলে মনে হচ্ছে। মরদেহটি গলে বীভৎস হয়ে যাওয়ায় এখনো পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ সনাক্তের জন্য পুলিশের পিবিআই ও সিআইডি টিমকে জানানো হয়েছে। মরদেহের পরিচয় জানা না গেলে ধর্মীয় বিধান অনুযায়ী সমাহিত করা হবে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
‘প্রধানমন্ত্রীর চীন সফরে অগ্রাধিকার পাবে বাংলাদেশের উন্নয়ন’
রাজবাড়ীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার
মহম্মদপুরে অর্ধ শতাধিক ঘরবাড়ি ভাঙচুর, আহত ২০
৬০৯ কোটি টাকার এলএনজি কিনছে সরকার
তিস্তা চুক্তি হবে আন্তর্জাতিক নদী আইন মেনে: নজরুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চোখ রাঙাচ্ছে বন্যা, সিলেটসহ পাঁচ জেলার নিম্নাঞ্চল প্লাবিত
নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম, সাবেক মেয়রসহ আহত ৭
যুক্তরাজ্যে নির্বাচন আগামীকাল, লড়াই করছেন ৩৪ বাংলাদেশি
শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৪ কোটি টাকার সোনা জব্দ
কর্মবিরতিতে অচল ঢাকা বিশ্ববিদ্যালয়, অর্থমন্ত্রীর পদত্যাগ দাবি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft