বুধবার ৩ জুলাই ২০২৪
দুবাইয়ের পর যুক্তরাষ্ট্র মাতাতে যাচ্ছেন জায়েদ খান
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৩:৪১ PM
শিল্পী সমিতি থেকে বেরিয়ে সম্ভবত দারুণ সময় কাটাচ্ছেন জায়েদ খান। রীতিমত চষে বেড়াচ্ছেন এদেশ ওদেশ! গত একবছরে জায়েদ মালয়েশিয়া, সিঙ্গাপুর, দুবাই, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়াসহ প্রায় ১০টি দেশে শো করতে গিয়েছিলেন। আবারো যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি।

জায়েদ খান বলেন, দেশ-বিদেশে পরফর্ম করছি। গতকাল দুবাই থেকে ফিরেছি। এর আগেও যুক্তরাষ্ট্রে গিয়েছি। আবারো সেখানে যাচ্ছি। যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে আজ রাতে ঢাকা ছাড়বো। সেখানে পারফর্ম করব।

নিউইয়র্কে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড-এর ২১তম আসর বসছে আগামী ৩০ জুন রবিবার। কুইন্সের জামাইকায় অ্যামাজুরা হলে অনুষ্ঠিতব্য এ আসরে ১৭ জনকে ফিল্ম অ্যাওয়ার্ড প্রদান করা হবে। অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ থেকে সেখানে যাওয়ার কথা রয়েছে একঝাঁক তারকার। সে অনুযায়ী আজ রাতে সেখানে যাচ্ছেন তিনি।

জায়েদ খান বলেন, সমিতির দায়িত্বে থাকাকালীন বিদেশে শো-গুলো ছাড়তে হতো তার। এখন সমিতি নেই। তাই দিব্যি নিজের মতো করে শো করে দেশ বিদেশ ঘুরে বেড়াতে পারছি। একদিন আগেই দুবাই থেকে ফিরলাম। এবার যাচ্ছি যুক্তরাষ্ট্রে। সেখানে থেকে যাব কানাডায়, এরপর লস অ্যাঞ্জেলসে শো শেষে করে ফ্লোরিডায় যাব।

এবারের ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে থাকার কথা রয়েছে সুপারস্টার শাকিব খান, মৌসুমী, চঞ্চল চৌধুরী, তাহসান খান, মেহজাবিন চৌধুরী, নুসরাত ফারিয়া, তানজিন তিশা, তাসনিয়া ফারিন, মিলা ইসলাম, ইয়াসমীন লায়লা, মন্দিরা চক্রবর্তী, দর্শরা বণিক ও দিনাত জাহান মুন্নীর।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
‘প্রধানমন্ত্রীর চীন সফরে অগ্রাধিকার পাবে বাংলাদেশের উন্নয়ন’
রাজবাড়ীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার
মহম্মদপুরে অর্ধ শতাধিক ঘরবাড়ি ভাঙচুর, আহত ২০
৬০৯ কোটি টাকার এলএনজি কিনছে সরকার
তিস্তা চুক্তি হবে আন্তর্জাতিক নদী আইন মেনে: নজরুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চোখ রাঙাচ্ছে বন্যা, সিলেটসহ পাঁচ জেলার নিম্নাঞ্চল প্লাবিত
নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম, সাবেক মেয়রসহ আহত ৭
যুক্তরাজ্যে নির্বাচন আগামীকাল, লড়াই করছেন ৩৪ বাংলাদেশি
শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৪ কোটি টাকার সোনা জব্দ
কর্মবিরতিতে অচল ঢাকা বিশ্ববিদ্যালয়, অর্থমন্ত্রীর পদত্যাগ দাবি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft