বুধবার ৩ জুলাই ২০২৪
‘প্রজেক্ট ইঞ্জিনিয়ার’ আইরিন সুলতানা
আহমেদ তেপান্তর
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪, ৮:১৯ PM আপডেট: ২৭.০৬.২০২৪ ৮:৪৭ PM
বর্তমানে তাকে দেখা যাচ্ছে জনপ্রিয় চ্যানেল এনটিএন বাংলায় মুরাদ পারভেজের একটি দীর্ঘ ধারাবাহিকে। এরআগে সবশেষ তাকে বড়পর্দায় দেখা গেছে ২০২২ সালে জুলফিকার জায়েদী পরিচালিত ‘কাগজ’ সিনেমায়। এরপর তাকে আর সেভাবে পাওয়া যায়নি। মাঝে ‘উধাও’ নামে শিরোনাম হয়েছিলেন হাসির সৌন্দর্যে ভুবন মাতানো র‌্যাম্প মডেল ও অভিনেত্রী আইরিন সুলতানা। সেসব পেছনে ফেলে এবার তিনি ‘প্রজেক্ট ইঞ্জিনিয়ার’ হয়ে পর্দায় ফিরছেন। না বড় পর্দায় নয় তাকে দেখা যাবে পানি উন্নয়ন বোর্ডের হাইড্রোলজি বিভাগের একটি টিভিসিতে। এখানে তার চরিত্রটি প্রজেক্ট ইঞ্জিনিয়ারের। বিজ্ঞাপনটি বানিয়েছে আরশিনগর মিডিয়া। খুব শিগগিরই বিভিন্ন বিটিভিসহ বিভিন্ন চ্যানেলে জনস্বার্থে নির্মিত এই টিভিসি প্রচারিত হবে বলে নিশ্চিত করেছেন আইরিন। 

তিনি বলেন ঈদের আগে দোহারের পদ্মার পাড়ে এর শুটিং হয়েছে। আমার সঙ্গে আরো দুই শক্তিমান অভিনেতা ফজলুর রহমান বাবু ভাই এবং মোমেনা চৌধুরী আপাও রয়েছেন। কাজটি দারুন হয়েছে। সেখানেই আমাকে প্রজেক্ট ইঞ্জিনিয়ারের ভূমিকায় দেখানো হয়েছে।

ইদানিং পর্দায় খুব একটা দেখা যায় না, নাকি বিরতি নিচ্ছেন- এমন প্রশ্নের জবাবে এই সুহাসিনী অপরপ্রান্ত থেকে হাসির উচ্ছ্বাস নিয়ে মৃদু প্রতিবাদ করে বললেন, না না আমি কোথাও বলিনি বিরতি নিচ্ছি। আমিতো চাই কাজ করতে। এজন্য সবসময় প্রস্তুত। ব্যাটে বলে মিলে গেলে কাজ অবশ্যই করবো।

কিন্তু কম দেখা যাচ্ছে- জবাবে আইরিন বলেন, এটা ঠিক কম দেখা যাচ্ছে। তার মানে এই নয় মিডিয়া ছেড়েছি। উপযুক্ত গল্প পেলে অবশ্যই আমি করবো। এক্ষেত্রে উপযুক্ত নির্মাতাকে আমি প্রাধান্য দিবো। এটা যেকোনো মাধ্যমের জন্য হোক, দিনশেষে পর্দায় পারফর্মার হিসেবে অভিনয়টাই করে দেখাতে হবে।

ইদানিং দেশের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ভিডিও বানাতে দেখা যাচ্ছে জবাবে এক পৃথিবী প্রেম’খ্যাত এই অভিনেত্রী বলেন, এটা করছি নিজেকে মানসিকভাবে চাঙা রাখার জন্য। সত্যি বলতে আমি ঘুরতে খুব ভালোবাসি। আর সেটাই ভক্তদের সঙ্গে শেয়ার করছি। 
প্রসঙ্গত, নন্দিত চিত্রনায়িকা আইরিন সুলতানা তার ক্যারিয়ারে দেবাশীষ বিশ^াসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমা দিয়ে শুরু করেন। এরপর তিনি, এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘শেষকথা’, জুলফিকার জায়েদীর ‘কাগজ’ সিনেমায় দর্শকের প্রশংসা কুঁড়িয়েছেন। 

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
গজারিয়ায় সহকারী সুপার নিয়োগ পরীক্ষায় প্রক্সি, ভাইভায় ধরা চাকরিপ্রার্থী
শাহবাগ ছাড়লেন কোটাবিরোধী আন্দোলনকারীরা
চীনের কাছে ৫০০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ
‘প্রধানমন্ত্রীর চীন সফরে অগ্রাধিকার পাবে বাংলাদেশের উন্নয়ন’
রাজবাড়ীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৪ কোটি টাকার সোনা জব্দ
নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম, সাবেক মেয়রসহ আহত ৭
যুক্তরাজ্যে নির্বাচন আগামীকাল, লড়াই করছেন ৩৪ বাংলাদেশি
কর্মবিরতিতে অচল ঢাকা বিশ্ববিদ্যালয়, অর্থমন্ত্রীর পদত্যাগ দাবি
বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সঙ্গে বৈঠক করবেন ওবায়দুল কাদের
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft