সোমবার ২ সেপ্টেম্বর ২০২৪
শাকিব খান নয়, চ্যালেঞ্জটা নিজের সঙ্গে: মুন্না খান
আনন্দমেলা প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৭:২৭ PM আপডেট: ১৩.০৬.২০২৪ ৭:৪৭ PM
আসছে ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমাটি। সে ধারাবাহিকতায় ১০ জুন আসে ট্রেইলার। একদিন পর প্রকাশ পায় ছবিটির দ্বিতীয় পোস্টার। ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে ছবিটির ট্রেইলার ও পোস্টার। আর এতে ব্যতিক্রমী লুকে হাজির হয়েছেন নবাগত মুন্না খান। সুন্দরের ট্যাবু ভেঙ্গে ঢালিউডে পা রাখতে চলেছেন এই নবাগত। পরিচালকের দাবি দর্শক গল্পে ঢুকে গেলে পর্দায় কে সেটা মূখ্য থাকবে না। আর মুন্নার বক্তব্য, এ মুহূর্তে শাকিব খান যেভাবে দর্শকদের বিনোদিত করতে পারছেন সত্যি বলতে তিনি আছেন বলেই বড় পর্দায় নামার সাহস পেয়েছি।

তাকে চ্যালেঞ্জ জানাচ্ছেন কিনা এমন প্রশ্নের জবাবে মুন্না বলেন, এখানে চ্যালেঞ্জের কিছু নেই। তার সিনেমার জন্য নির্দিষ্ট সংখ্যক দর্শক আছে। অর্থাৎ তিনি একটা তৈরি প্ল্যাটফর্ম পাচ্ছেন, প্রচার প্রচারণা নিয়ে তার খুব বেগ পেতে হচ্ছে না। অন্যদিকে দেখুন আমার দিকে- প্রথম ছবি। ব্যাপক প্রস্তুতি নিতে হচ্ছে। নিজের নয় আমাদের সিনেমার জন্য দর্শক তৈরি করতে হচ্ছে। ফলে চ্যালেঞ্জটা তৈরি হয়েছে নিজের সাথেই।

বড় তারকার বিগ বাজেটের সিনেমা হিসেবে আপনার প্রতিপক্ষকে নিয়ে চাপ অনুভব করছেন কিনা এমন প্রশ্নের জবাবে মুন্না বলেন, দেখুন বিগ বাজেট বলতে কি বোঝায় আমি জানি না। কারণ আমার সিনেমায় গল্প অনুযায়ী কোনো কিছুর ঘাটতি রাখিনি। এই বাজারে যখন কেউ ৬০-৭০ লাখ টাকা খরচের সাহস দেখায় না সেখানে আমি তিন কোটি টাকা খরচ করেছি। বিগ অ্যারেজমেন্ট বলতে যা বোঝায় ‘ডার্ক ওয়াল্ডে’ দর্শক সেটাই পাবে। তাই মনে হয় না টাকার অংকে ডার্ক ওয়ার্ল্ডকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া যাবে। তবে শাকিব ভাই ওই সিনেমার প্রাণ এখানেই কেবল পার্থক্য। আর সত্যি বলতে শাকিব ভাইকে দেখেই আমরা ইন্ডাস্ট্রিতে এসেছি তাই চাপ নয়, বরং ভালো করার প্রেরণা পাচ্ছি। আলোচনায় আছি এটাই অনেক বড় পাওয়া। আমার বিশ^াস আমাদের গল্পের জোর আছে, ঈদ কন্টিনিউশনে ধীরে ধীরে হলের সংখ্যাও বাড়বে। তখন হয়তো দর্শকের প্রত্যাশার চাপ আমিও অনুভব করবো।

নায়িকা নিয়ে এগিয়ে থাকার সুযোগটা কিভাবে কাজে লাগাবেন এমন প্রশ্নের জবাবে নবাগত চিত্রনায়ক মুন্না বলেন, ওপার বাংলায় মিমও একজন তারকা অভিনেতা। আর এ মুহূর্তে কৌশানী সেখানে চাহিদাসম্পন্ন। পাশাপাশি তিনি আমাদের এখানেও পরিচিত। তার স্টারডম রয়েছে। আমি তার বিপরীতে কাজ করেছি, এটা ভালো লাগার। আশা করছি আগামীকালের সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মাধ্যমে দর্শক ইতিবাচকভাবেই আমাদের সিনেমাকে গ্রহণ করবে। 

ক্রাইম থ্রিলার ঘরানার এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্না খান, কলকাতার কৌশানি মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, বড়দা মিঠু, শিমুল খান, মারুফ আকিব, ডনসহ আরও অনেকে। কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।

আজকালের খবর/আতে








http://www.ajkalerkhobor.net/ad/1724840661.gif
সর্বশেষ সংবাদ
হত্যা মামলায় সাবেক ওয়ার্ড কাউন্সিলর সলু গ্রেপ্তার
নতুন পররাষ্ট্র সচিব হচ্ছেন জসীম উদ্দিন
গাজী টায়ারের পোড়া কারখানায় মিলল মানুষের মাথার খুলি-হাড়গোড়
থানায় জমা না দিলে অস্ত্র গোলাবারুদ অবৈধ গণ্য হবে
নন্দীগ্রামে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিয়াউর রহমানের মাজারে মাহামুদ হোসেন ও মনিরুল সোহাগের শ্রদ্ধা
গণভবন ছাড়তে মাত্র ৫ মিনিট সময় পেয়েছিল এসএসএফ
ভালুকায় ব্যবসা চেয়ে অভিনব চিঠিতে বিএনপি নেতার সুপারিশ
বুধবার থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ অভিযান
সংক্ষিপ্ত সফরে নিউইয়র্ক যাচ্ছেন ড. ইউনূস
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft