শনিবার ২৭ জুলাই ২০২৪
‘রিভেঞ্জ’-এর পক্ষে ডিপজলের বাজি
আনন্দমেলা প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৭:০৯ PM
একবিংশ শতকের শূন্য দশকে ইন্ডাস্ট্রি যখন অশ্লীলতায় নিমজ্জিত। রাজ্জাক, ফারুক, আলমগীর, ববিতা, কবরী, রোজিনারা যখন নিজেদের গা বাঁচাতে সটকে পড়লেন, ঠিক সেই  মুহূর্তে ২০০৪ সালে তারকা পরিচালক এফ আই মানিক নির্মাণ করেন ‘কোটি টাকার কাবিন’ সিনেমা। এতে অভিনয় করেন শাকিব খান। আর এটি প্রযোজনা করেন শক্তিমান অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। পাশাপাশি তিনি সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন এবং প্রশংসিত হন। এরপর শুরু হয় ডিপজলের ইন্ডাস্ট্রিকে অশ্লীলতা মুক্ত করার মিশন। এরপর এফ আই মানিক-ডিপজল জুটি একে একে করেন ‘চাচ্চু’, ‘দাদীমা’র মতো ব্লকবাস্টার হিট সিনেমা। অভিনয়ের পাশাপাশি বিগ বাজেটের সুশীল সিনেমা উপহার দেওয়ার জন্য সকলের কাছেই ডিপজল প্রশংসিত হন। সেই ডিপজলের এবার ঈদে কোনো সিনেমা না থাকলেও তিনি রোশান-বুবলী অভিনীত এবং মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমার ওপর বাজি ধরেছেন।  

শিল্পী সমিতির এই সাধারণ সম্পাদক বলেন, ঈদের এক নম্বর ফিল্ম হবে ‘রিভেঞ্জ’। সেন্সর বোর্ডের সদস্য ও সিনেমাটি যারা দেখেছেন তাদের তথ্যে ‘রিভেঞ্জ’ হতে যাচ্ছে সেরা সিনেমা। এই সিনেমার জন্য আমার শুভ কামনা থাকবে। পাশাপাশি শাকিব আমার ঘরের ছেলে হিসেবে ওর জন্যও শুভকামনা থাকবে। 

তিনি দর্শকের উদ্দেশ্যে বলেন, ঈদে দর্শকরা হলে গিয়ে বাংলা সিনেমা দেখবেন। আপনারা হলে গিয়ে সিনেমা দেখলে আমাদের ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াবে। এখন ভালো সিনেমা হচ্ছে। শিল্পীদের আপনারা উৎসাহ দেবেন। আপনাদের ভালোবাসা পেলে প্রযোজক বাঁচবে, হল বাঁচবে, শিল্পী ও কলাকুশলীরা বেকার হবে না। 

রোশান  প্রসঙ্গে ডিপজল বলেন, ছেলেটির হাইট দারুন। ফিটনেসও ভালো লেগেছে। ফিল্মের প্রতি দরদ থাকলে ঠিকে যাবে। 

‘রিভেঞ্জ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন রোশান ও শবনম বুবলী। জনপ্রিয় খলঅভিনেতা মিশা সওদাগরকে ভিন্নরূপে এই সিনেমায় দেখা যাবে।

এদিকে ডিপজলের মতো খ্যাতিমান প্রযোজক ও অভিনেতার কাছে মুক্তির আগেই সেরা সিনেমার তকমা পেয়ে উচ্ছ্বসিত ইকবাল বলেন, আমার জীবনে এর চেয়ে বড় পাওয়া আর কী হতে পারে। ডিপজল সাহেবের মতো মানুষ আমার সিনেমার প্রশংসা করেছেন। ঈদে ‘রিভেঞ্জ’ বাজিমাত করবে বলে আমি বিশ্বাস করি।

এবার ঈদে, রিভেঞ্জ ছাড়াও শাকিব খান অভিনীত ও রায়হান রাফি পরিচালিত ‘তুফান’, মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’, রাশিদ পলাশ পরিচালিত ‘ময়ূরাক্ষী’ এবং সুমন ধর  পরিচালিত ‘আগুন্তুক’ মুক্তি পেতে যাচ্ছে।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
২২ বাংলাদেশিসহ মালয়েশিয়ায় আটক ৫৯
সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী
সমুদ্রবন্দরে আজও ৩ নম্বর সতর্ক সংকেত বহাল
শিগগিরই খুলছে না ঢাকা বিশ্ববিদ্যালয়: উপাচার্য
দিল্লিকে মমতার পাল্টা জবাব, ‘আমাকে শেখাতে আসবেন না’
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
নরসিংদী কারাগারের লুট হওয়া ৪৫ অস্ত্র উদ্ধার, আরেক জঙ্গি গ্রেপ্তার
স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজীব ওয়াজেদ জয়
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft