বুধবার ৩ জুলাই ২০২৪
দেশ সেরা মাধ্যমিক শিক্ষা অফিসার হলেন দেবীদ্বারের সফিউল আলম
এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৫:৫২ PM
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হলেন দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.সফিউল আলম তালুকদার। গত ২১ মে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ ঢাকায় অনুষ্ঠিত জাতীয় পার্যায়ের প্রতিযোগিতায় তিনি শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হন। 

সফিউল আলম তালুকদার এ বছর গত ৬ মে কুমিল্লা জেলায় ও ১২ মে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ার মধ্যদিয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। তার শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, প্রশাসনিক ও আইসিটিতে দক্ষতা, কারিকুলাম বাস্তবায়ন এবং এসডিজি ৪ এর লক্ষ্য অর্জনে গুণগত শিক্ষা উদ্ভাবনী, সৃজনশীল উদ্যোগ, ডিজিটাল সিস্টেমে প্রতিষ্ঠান পরিদর্শন ও অন্যান্য দক্ষতার ভিত্তিতে তিনি জাতীয় পর্যায়ে এ স্বীকৃতি পান। এর আগে তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলায় কর্মরত অবস্থায় ২০১৯ সালে এবং ফেনী জেলার পরশুরাম উপজেলায় কর্মরত অবস্থায় ২০২৩ সালে জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় জেলা এবং চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসারের খ্যাতি অর্জন করেছিলেন। মো. সফিউল আলম তালুকদার ২০২৩ সালের ১৬ নভেম্বর দেবীদ্বার উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে যোগদান করেন।

এ ব্যাপারে দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সফিউল আলম তালুকদার বলেন, আমাকে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক  শিক্ষা অফিসার নির্বাচিত করায় দেবীদ্বার  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও  মাধ্যমিক  শিক্ষা পরিবারের পক্ষ থেকে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা  বিভাগ,  মাধ্যমিক ও উচ্চ  শিক্ষা অধিদপ্তর,  আঞ্চলিক পরিচালকের কার্যালয়,  চট্টগ্রাম,   কুমিল্লা জেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রশাসন,দেবীদ্বার এবং মাধ্যমিক শিক্ষা পরিবারের বর্তমান ও পূর্ববর্তী কর্মস্থলের সকল কর্মকর্তা, শিক্ষক-কর্মচারী যারা আমাকে সর্বদা আমার কাজে সহযোগিতা করেছেন তাদের সকলকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। এ অর্জন  নিজ দাপ্তরিক দায়িত্ব পালনে আমাকে নিঃসন্দেহে আরো বেশি উৎসাহিত করবে।  

ভবিষ্যতে যেন সততা, নিষ্ঠা ও আন্তরিকতার  সঙ্গে দায়িত্ব পালনের মাধ্যমে কর্মক্ষেত্রে আরো ভালো করতে পারি সে জন্য সকলের নিকট দোয়া প্রার্থী।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য নিবন্ধন করতে জয়ের আহ্বান
সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত
বেনজীর পরিবারের অবৈধ সম্পদের প্রমাণ পেয়েছে দুদক
৮ জুলাই চীন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
দেবীদ্বারে ছেলেকে দেখতে এসে ট্রাক চাপায় মায়ের মৃত্যু
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
অভিনেত্রী শিরিন জাহান আঁখি মারা গেছেন
বন্যায় ফেনীর দুই উপজেলার এইচএসসি পরীক্ষা স্থগিত
মেয়ের পরকীয়ার বলি সাবেক এমপির স্ত্রী সেলিমা খান
সড়ক দুর্ঘটনায় দেবীদ্বার উপজেলা নির্বাচন কর্মকর্তা আহত
সৌদি গমনে ইচ্ছুক বাংলাদেশিদের সুখবর দিলেন পররাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft