শনিবার ২৯ জুন ২০২৪
কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের পরিদর্শিকা শাহনাজের কারাদণ্ড
কোটালীপাড়া প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৫:২০ PM
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা শাহনাজ পারভীনকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন মাদারীপুরের আদালত। গত ৩০ এপ্রিল মাদারীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ২ এর বিচারক অভিজিৎ চৌধুরী আসামী শাহনাজ পারভীন ও তার ভাই মো. হাসান মীরের বিরুদ্ধে আনীত পেনাল কোডের ৩২৩ ধারার অধীন দণ্ডনীয় অপরাধের অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় দোষী সাব্যস্ত আসামীদ্বয়কে এক বছর সশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন। 

গত বৃহস্পতিবার আদেশের সরবরাহকৃত কপি থেকে জানা গেছে, শাহনাজ পারভীন বিভিন্ন ধরণের কয়েকটি মামলায় কোর্টে হাজিরা দিতে গিয়ে সরকারি অফিস ফাঁকি দিয়ে গত বছরের ১৭ সেপ্টেম্বর পর্যন্ত ১২০ দিন কর্মস্হল ত্যাগ করেন। সেখান থেকে তাকে প্রশাসনিক বদলী করা হলে সে ২০ সেপ্টেম্বর গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা হিসেবে যোগদান করেন এবং বর্তমানে কর্মরত রয়েছেন। 

শাহনাজ পারভীন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার লক্ষীখালি গ্রামের শাহজাহান মীরের মেয়ে। এছাড়াও জানা গেছে, আসামী শাহনাজ পারভীনের বিরুদ্ধে মৌলভীবাজার বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রাজজ সাইবার ট্রাইব্যুনাল আদালতে ৬০/২০২৩ নম্বর সাইবার দরখাস্ত মামলার তদন্ত প্রতিবেদন ও মৌলভীবাজার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ আদালতে মৌলভীবাজার ২১৮/২০২৩ নম্বর (সদর) সিআর মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মৌলভীবাজার। 

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
ভোট বেশি পেয়েও প্রেসিডেন্ট হতে পারলেন না মাসুদ
আমরা ভারতের বন্ধুত্ব চাই, দাসত্ব নয়: গয়েশ্বর
আওয়ামী লীগের আলোচনা সভা চলছে, নেতাকর্মীদের ঢল
বাংলাদেশের জন্য ৬৫ কোটি ডলার ঋণ অনুমোদন বিশ্বব্যাংকের
গাজায় স্থায়ী যুদ্ধবিরতির আহ্বান মালালার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সোনাগাজীতে সাপের কামড়ে একজনের মৃত্যু
উজ্জ্বল নক্ষত্র জীবনীগ্রন্থের মোড়ক উন্মোচন
ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, দুই চিকিৎসককে শাস্তি
নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে
রাজধানীতে আজ আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft