শনিবার ২৭ জুলাই ২০২৪
সবার সম্মিলিত প্রচেষ্টায় ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে: ইসি হাবিব
খুলনা ব্যুরো
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৮:৫২ PM
নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে এবার ভোটারদের উপস্থিতি বাড়বে। আমরা ভোটারদেরকে উদ্বুদ্ধ করতে প্রচারণা চালাবো। প্রার্থীদেরকেও ভোটার আনার ব্যাপারে উদ্বুদ্ধ করছি, তাদেরকে বলেছি তারা যেন ভোটারদের বাধা না দেয়। সবার সম্মিলিত প্রচেষ্টায় ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, ‘সব ভোটকেন্দ্রেই ব্যালট পেপার নির্বাচনের দিন সকালে যাবে। সত্য মিথ্যা যাই হোক, আমরা যে দুর্নামের ভাগীদার হয়েছি। সে দায়মুক্তির জন্য এই নির্বাচন কমিশনের অধীনে যত নির্বাচন হবে তাতে ব্যালট পেপার সকালে ভোট কেন্দ্রে যাবে।’

তিনি আজ বুধবার সকালে খুলনার ডুমুরিয়ায় শহিদ জোবায়েদ আলী মিলনায়তনে ডুমুরিয়া উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজমুল হুসেইন খান। স্বাগত বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  মুহাম্মদ আল আমিন। আরও বক্তৃতা করেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর ও জেলা নিবাচন কর্মকর্তা ফারাজী বেনজির আহমেদ।

পরে বিকেলে ইসি আহসান হাবিব খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আচরণবিধি ও অন্যান্য বিষয়ে মতবিনিময় সভায় যোগদান করেন।

আজকালের খবর/ওআর










সর্বশেষ সংবাদ
শিগগিরই খুলছে না ঢাকা বিশ্ববিদ্যালয়: উপাচার্য
দিল্লিকে মমতার পাল্টা জবাব, ‘আমাকে শেখাতে আসবেন না’
অলিম্পিকে টিকে থাকার লড়াইয়ে আজ মাঠে নামছে আর্জেন্টিনা
রাশিয়ার সাবেক প্রতিরক্ষা উপমন্ত্রী বুলগাকভ গ্রেপ্তার
এবার ক্ষতিগ্রস্ত সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
নরসিংদী কারাগারের লুট হওয়া ৪৫ অস্ত্র উদ্ধার, আরেক জঙ্গি গ্রেপ্তার
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft