শনিবার ২৭ জুলাই ২০২৪
কান-এ ‘ভয়ংকর সুন্দরী’ ভাবনা
আনন্দমেলা প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৭:৩১ PM
কানসৈকতে হাজির হয়েছেন আশনা হাবিব ভাবনা। কোনো ছবি নিয়ে নয়, ‘ভয়ংকর সুন্দর’ অভিনেত্রী সেখানে হাজির হয়েছেন নিজ উদ্যোগে।

‘কান চলচ্চিত্র উৎসব’ বিশ্বের শোবিজ অঙ্গনের অন্যতম বড় চলচ্চিত্র উৎসব। দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহর কান-এ প্রতি বছর সাধারণত মে মাসে এই উৎসব হয়ে থাকে। মঙ্গলবার থেকে শুরু হয়েছে এই উৎসবের ৭৭তম আসর। 

তিন বছর আগে আঁ সার্তে রিগায় প্রতিযোগিতা করেছিল বাংলাদেশের ‘রেহানা মরিয়ম নূর’। কানের ফিল্মবাজার ‘মার্শে দ্যু ফিল্ম’-এ সারা দুনিয়ার চলচ্চিত্র জগতের মানুষ নিজেদের প্রজেক্ট নিয়ে হাজির হয়। বিগত কয়েক বছর বাংলাদেশ থেকে অনেকেই সেখানে অংশ নিয়েছেন। এবার সে রকম কোনো খবর এখনো পাওয়া না গেলেও ভাবনার উপস্থিতি দেশীয় শোবিজ অঙ্গনে বেশ ইতিবাচক আলোচনার জন্ম দিয়েছে।

ভাবনা বলেন, ‘আমার কাছে এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো ঘটনা। অনেক দিনের ইচ্ছা ছিল কান উৎসবে আসার। নিজের চেষ্টায় আমি যে এখানে আসতে পেরেছি এটাই অনেক বড় পাওয়া। কোনো ছবি নিয়ে আসতে পারলে অনেক ভালো লাগত। তবে অভিনেত্রী হিসেবে এখানে যে আসতে পেরেছি এটা অনেক আনন্দের।

তিনি বলেন, আমার এ আসার পেছনে কাউকে ধন্যবাদ দিতে হবে না। এ কারণে আমি গর্বিত। আবেদন করার পর সব কাগজপত্র দেখে আমাকে দক্ষিণ এশিয়ার একজন অভিনেত্রী হিসেবে উৎসবে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়।

ভাবনা আরও বলেন, এখানে অনেক দেশের চলচ্চিত্র পরিচালক-প্রযোজকদের সঙ্গে সাক্ষাৎ হচ্ছে। সারা দুনিয়ার চলচ্চিত্র বাজার কত বড় তার একটা ধারণা হচ্ছে আমার। আমার অভিনয় করার স্পৃহাটা আরও বাড়ছে।

এর আগে বাংলাদেশ সময় ১২ মে রাতে ভাবনা কান চলচ্চিত্র উৎসব আয়োজনে অংশ নিতে সেখানে পৌঁছান। পৌঁছেই ফেসবুক পোস্টে ভাবনা লিখেছেন, ‘ফ্রম পুরান ঢাকা টু ফেস্টিভ্যাল ডি কান।’

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
পুঁজিবাজারে লেনদেন চলবে ১০টা থেকে ২টা
বিমানবন্দরে জমে থাকা কার্গো দ্রুত খালি করার নির্দেশ
আইনশৃঙ্খলা বাহিনীকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী
আন্দোলনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পুলিশ বাহিনী: ধর্মমন্ত্রী
এ্যানি সাতদিনের রিমান্ডে
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ভিপিএন ব্যবহারে সুবিধার পাশাপাশি রয়েছে যেসব ঝুঁকি
৩ দিনের জন্য অফিসের নতুন সময়সূচি ঘোষণা
প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত আগামীকাল
অলিম্পিকে টিকে থাকার লড়াইয়ে আজ মাঠে নামছে আর্জেন্টিনা
‘জন্মদিনে নিজের মৃত্যুসংক্রান্ত পোস্ট লেখার কোনো ইচ্ছা ছিল না’
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft