শনিবার ২৭ জুলাই ২০২৪
দুবাইয়ে প্রবাসী বাংলাদেশির ‘আত্মহত্যা’
নিউজ ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৩:৩৫ PM
সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। তিনি ‘আর্থিক টানাপোড়েন ও পারিবারিক কলহের জেরে আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ স্থানীয়দের। স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার সকালে ফারুক মারা যান বলে খবরটি নিশ্চিত করেছে দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট অফিস।

তার নাম মোহাম্মদ ফারুক সরকার (৩৪)। বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার সখিপুর গ্রামের বারপাড়ায়, বাবা মো. শাহাদাত হোসেন সরকার একজন ইউপি সদস্য।

ফারুকের বন্ধু আরেক প্রবাসী আকতার জামান ফাহিম বলেন, ‌‘ওইদিন দুবাইয়ের কিসিসের আল জারুনি বিল্ডিং-এ ফারুকের বসবাসের রুমের সবাই যখন কাজে তখন প্রতিবেশী রুমের লোকজন তাকে দেশে পরিবারের সঙ্গে ফোনালাপে উত্তেজিত অবস্থায় দেখেন। ফোনালাপ শেষে ফারুক ভবনটির ছাদে একটি শূন্য কক্ষে গামছায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।’

দুবাইয়ে কর্মরত মৃতের মামাশ্বশুর আকতারুজ্জামান জানান, ফারুক ২০১৮ সাল পর্যন্ত দুবাই এয়ারপোর্ট লিমোজিন সার্ভিসে ক্যাবচালক হিসেবে কাজ করতেন। পরে করোনাভাইরাস মহামারীর কারণে চাকরি চলে গেলে তিনি মোটর স্ক্র্যাপ ব্যবসা শুরু করেন।

ব্যবসার টানাপোড়নের মধ্যেও তিনি তার ছোট ভাইকে নিজের খরচে ফ্রান্সে পাঠান। ব্যবসা ও ভাইকে ফ্রান্সে পাঠানোর জন্য তাকে ধার দেনা করতে হয়। সম্প্রতি ব্যবসায় উপর্যুপরি লোকসানের মুখে তিনি ইউরোপে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু তা সফল না হওয়ায় মানসিক বিপর্যয়ের মধ্যে ছিলেন।

আকতারুজ্জামান জানান, ফারুক ১৬ বছর ধরে দুবাইয়ে বসবাস করছিলেন। বাংলাদেশে তার বাবা-মা, দুই ভাই ও দুই বোন আছেন। ভাই-বোনের মধ্যে তিনি জ্যেষ্ঠ ছিলেন। নিজের পরিবারে তার স্ত্রী, ৫ ও দেড় বছরের দুটি মেয়ে আছে।

দুবাই কনস্যুলেট জানায়, ফারুকের লাশ কিসিস পুলিশ উদ্ধার করে তাদের হিমঘরে রেখেছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে তা দেশে পাঠানো হবে।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
২২ বাংলাদেশিসহ মালয়েশিয়ায় আটক ৫৯
সেতু ভবন ও দুযোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী
সমুদ্রবন্দরে আজও ৩ নম্বর সতর্ক সংকেত বহাল
শিগগিরই খুলছে না ঢাকা বিশ্ববিদ্যালয়: উপাচার্য
দিল্লিকে মমতার পাল্টা জবাব, ‘আমাকে শেখাতে আসবেন না’
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
নরসিংদী কারাগারের লুট হওয়া ৪৫ অস্ত্র উদ্ধার, আরেক জঙ্গি গ্রেপ্তার
স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজীব ওয়াজেদ জয়
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft