শনিবার ১৮ মে ২০২৪
ভাতিজিকে ধর্ষণের পর হত্যা: চাচার মৃত্যুদণ্ড
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৩:৩২ PM
নাটোরের সিংড়া উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণের পরে হত্যার দায়ে তার চাচাকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। আজ সোমবার বেলা ১১টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন বলে আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আনিসুর রহমান জানান।

দণ্ডিত মো. শাহাদত হোসেন (৩৫) সিংড়া দেওগাছা উত্তরপাড়া এলাকার মো. মোসলেম প্রমাণিকের ছেলে। মৃত্যুদণ্ডের পাশাপাশি বিচারক তাকে ২০ হাজার টাকা জরিমানাও দিয়েছেন।

মামলার বরাতে রাষ্ট্রপক্ষের আইনজীবী আনিসুর রহমান বলেন, ২০১৯ সালের ৪ই অগাস্ট সকালে সিংড়া দেওগাছা উত্তরপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে সিংড়া বামিহালের রহমত ইকবাল কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্রী ১৬ বছর বয়সী রেশমী আক্তারের পরিবার পাশের গ্রামে তার দাদার জানাজায় যান। রেশমীর জমজ ছোট ভাই বেলা ৩টার দিকে স্কুল থেকে ফিরে বাড়ির মূল ফটক আটকানো দেখে ধাক্কাধাক্কি করলে দরজা খুলে যায়। পরে ঘরে ঢুকে বড় বোনকে দেখতে না পেয়ে দোতলায় গেলে গলায় ওড়না প্যঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়। এরপর সে লোক ডাকার জন্য বাইরে গেলে বিষেয়টি টের পেয়ে পাশের চাতাল থেকে শাহাদত হোসেন দ্রুত রেশমীদের বাসায় যান। রেশমীর লাশ ওড়না থেকে খুলে দোতালায় রেখে নিচে নেমে আসেন। এ সময় বাড়ির অন্য সদস্যরা চলে আসলে শাহাদত ভয়ে পালাতে গেলে গ্রামবাসী ধাওয়া দিয়ে তাকে আটক করে। পরে শাহাদত গ্রামবাসীর কাছে রেশমীকে ধর্ষণের পর গলাটিপে হত্যার কথা স্বীকার করেন। 

এ ঘটনায় নিহতের মা সোনাভান বিবি বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন বলে জানান আনিসুর।

মামলাটি তদন্ত শেষে সিংড়া থানার এসআই মো. রফিকুল ইসলাম এবং পরিদর্শক মো. মনিরুল ইসলাম ২০১৯ সালের ৩১ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দিলে এ মামলার বিচারকাজ শুরু হয়।

আজকালের খবর/ওআর 








সর্বশেষ সংবাদ
যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ: আইজিপি
মালয়েশিয়ায় প্রতারণার শিকার বাংলাদেশি শ্রমিকরা পাচ্ছেন আড়াই কোটি টাকা
‘মাগো তুমি চইলা গেলা’ শিরোনামে কবির বাঙালি গান
‘তথ্য দিতে বাংলাদেশ ব্যাংকে নিয়োগ দেয়া হয়েছে ৩ জন মুখপাত্র’
শাবানার ‘হালচাল’ নওশাদের আফসোস!
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিক ঢুকবে কেন, প্রশ্ন কাদেরের
বিএনপি আছে জানান দিতেই তাদের লিফলেট বিতরণ: ওবায়দুল কাদের
দেশজুড়ে বজ্রসহ বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা
ফেসবুকে সাহিত্যচর্চায় দোষ কোথায়
২৬ কোম্পানির বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft