শনিবার ২৭ জুলাই ২০২৪
যুগান্তর বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অন্যন্য ভূমিকা রাখছে: সভাপতি টিটিু
মাজহারুল ইসলাম, গাজীপুর
প্রকাশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৪০ PM
গাজীপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার  মোস্তাফিজুর রহমান টিটু বলেছেন, দেশের শীর্ষ দৈনিক যুগান্তর বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অন্যন্য ভূমিকা রেখে চলেছে। আমি আশা করি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে যুগান্তর যুগের বার্তা বহন করে  যুগের পর যুগ  ধরে  এগিয়ে যাবে। যুগান্তর ২৫ বছরে পদার্পণ করায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক শুভেচ্ছা। 

আজ মঙ্গলবার সকাল ১১ টায় গাজীপুর শহরের হাবিবুল্লাহ সরণি এলাকায় ইকবাল কুটিরে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে  যুগান্তর স্বজন সমাবেশ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে  তিনি এ কথা বলেন।   

দৈনিক কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার শরীফ আহমেদ শামীম  বক্তব্যে বলেন, যমুনা গ্রুপের কর্ণধার জাতির সূর্যসন্তান বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল  দেশ  ও মানুষের কল্যাণের উদ্দেশ্যে এই যুগান্তর প্রতিষ্ঠিত করেছিলেন। এছাড়াও  তিনি  দেশের মানুষের  ভাগ্যের পরিবর্তনের জন্য বহু শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করেছেন। যার সুফল মানুষ ভোগ করছে। নুরুল ইসলাম বাবুল আমাদের মাঝে নেই কিন্তু তার সৃষ্টি আমাদের মাঝে রয়েগেছে। তার সৃষ্টি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আজকের এই বিশেষ দিনে তাকে গভীর ভাবে স্মরণ করছি। তার রুহের মাগফেরাত কামনা করছি। 

অনুষ্ঠানে  গাজীপুর মহানগর যুগান্তর স্বজন সমাবেশের  সভাপতি আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও  স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক  দৈনিক সময়ের আলো’র গাজীপুর জেলা প্রতিনিধি মিলটন খন্দকারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- দৈনিক সংবাদের গাজীপুর জেলা প্রতিনিধি ও গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের গাজীপুর জেলা প্রতিনিধি শাহ শামসুল হক রিপন,  দৈনিক দিনকালের গাজীপুর জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের  সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন। যুগান্তর ২৫ বছরে পদার্পণ করায় আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কাটা হয়।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক সংবাদ প্রতিদিনের গাজীপুর জেলা প্রতিনিধি ও গাজীপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হাসমত আলী, দৈনিক মানবকণ্ঠের গাজীপুর জেলা প্রতিনিধি শামসুল হক, দৈনিক বাংলা ভূমি’র সম্পাদক ও প্রকাশক নজরুল ইসলাম আজহার, দৈনিক আজকালের খবরের গাজীপুর জেলা প্রতিনিধি মাজহারুল ইসলাম কাঞ্চন, দৈনিক মুক্তবলাকার চীফ রিপোর্টার কামাল হোসেন বাবুল, দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি আব্দুল মালেক, দৈনিক রুপালি বাংলাদেশের গাজীপুর জেলা প্রতিনিধি আবদুর রহমান, বিশিষ্ট সংগঠক কিং কামরুজ্জামান প্রমুখ। 

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেপ্তার করলো র‌্যাব
কোটা আন্দোলনে নুরকে ৪ লাখ টাকা দেন এক নেতা: ডিবিপ্রধান
মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত রবিবার: পলক
মেট্রোরেল কবে চালু হবে এখনই বলা যাচ্ছে না: সেতুমন্ত্রী
জমকালো আয়োজনে প্যারিস অলিম্পিকের উদ্বোধন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
বাংলাদেশ নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে রুপা-আপসানার প্রস্তাব
রিমান্ড শেষে কারাগারে নুর
জাবি শিক্ষকের ‘পদত্যাগ নাটক’
নরসিংদী কারাগারের লুট হওয়া ৪৫ অস্ত্র উদ্ধার, আরেক জঙ্গি গ্রেপ্তার
কোটা আন্দোলনের তিন সমন্বয়ক ডিবি হেফাজতে
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft