বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
আটঘরিয়া পৌরসভার অধিকাংশ রাস্তা বেহাল দশা, জনদুর্ভোগ
আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৬:০৬ PM
পাবনার আটঘরিয়া পৌরসভার অধিকাংশ রাস্তার বেহাল দশা। কোনো কোনো রাস্তায় গত ৩০-৪০ বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি। বর্তমানে এসব রাস্তা একেবারে যানবাহন চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এছাড়া আটঘরিয়া পৌর সভার ১নং ওয়াডের হামিদের বাড়ি থেকে আলাউদ্দিনের বাড়ি পর্যন্ত সামান্য হেরিংবন্ড করা হলেও পাকাকরণের অভাবে প্রায় ৩০-৪০ বছর যাবত চলাচলের অযোগ্য হয়ে পড়ে আছে। তবে ওখানকার গ্রামবাসী গত কয়েক দিন যাবত হাড়িচাঁদা তুলে রাস্তাটি মেরামত করেছেন। 

দেবত্তর বাজারের খিদিরপুর রোডের সংযুক্ত বরুরিয়া গ্রামের ভেতর দিয়ে আমজাদের বাড়ি পর্যন্ত এক কিলোমিটার রাস্তা ভেঙ্গে যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়লেও মেরামতের কোনো উদ্যোগ নেই। কেরানির ঢাল হয়ে বিশ্রামপুর ব্রিজ হয়ে চাঁভদা বাজার পর্যন্ত রাস্তাটি ভেঙে বেহাল দশা নাই মেরামতের উদ্যোগ।

দেবোত্তর ফায়ার সার্ভিসের পাশ দিয়ে কোন্দকপুর ভিতর দিয়ে ধলেশ্বর গ্রামের মজনু ডিলারের বাড়ি এবং সাইফুলের বাড়ি থেকে ধলেশ্বর মাদরাসা পর্যন্ত এবং পল্লী বিদ্যুৎ সাবস্টেশন পর্যন্ত এবং ধলেশ্বর মাদরাসা থেকে দানু কাজির বাড়ির মূল রাস্তার একই অবস্থা। 

এছাড়া পৌরসভার কার্যালয়ের পাশ দিয়ে নাগদও পর্যন্ত রাস্তা চলাচল অযোগ্য হয়ে পড়েছে। অপরদিকে রাধাকান্তপুর ব্রিজ থেকে পশ্চিম পাড়া লাল চাঁদের বাড়ি পর্যন্ত অনেক আগেই ভেঙে বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়েছে। আটঘরিয়া হাসপাতালে পাশে আসলামের বাড়ি থেকে চাঁদভা সড়ক পর্যন্ত রাস্তা ভেঙ্গে খানাখন্দে পরিণত হয়েছে।

এছাড়াও কন্দর্পপুর হাফিজিয়া মাদ্রাসা থেকে কুদ্দুস মোল্লার বাড়ি হয়ে ডালিমের বাড়ি পর্যন্ত রাস্তা চলাচলের অযোগ্য। আটঘরিয়া বাজার থেকে পূর্ব দিকে ওমর ফারুকের বাড়ি পর্যন্ত রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এসব রাস্তা দীর্ঘদিন যাবত সংস্কার বা মেরামত না করার কারণে বর্তমানে আটঘরিয়া পৌরসভাবাসি চরম দুর্ভোগে পড়েছে।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
মাঝেরচর ম্যানগ্রোভ ভাসমান পর্যটনের অপার সম্ভাবনা
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র
পূর্বধলায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধের মৃত্যু
ফরিদপুরে কৃষককে অপহরণের পর মুক্তিপণ দাবি, একদিন পর উদ্ধার
বোদায় সিপিবির দ্বি-বার্ষিক সম্মেলন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জগন্নাথপুরের কৃতি সন্তান আব্দুল কাদিরের লন্ডনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন
৬ বছর আগে মারা গিয়েও ধর্ষণ চেষ্টা মামলায় আসামি!
ফেনীতে পাঁচতলার সিড়ি থেকে পড়ে প্রবাসীর মৃত্যু
‘ভারতের সহায়তায় সরকার দেশের গণতন্ত্রকামী জনগণকে বন্দি করে রেখেছে’
বামনডাঙা নদীর জমি সরকারের নামে লিপিবদ্ধ করার দাবিতে আবেদন
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft