বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
আবারো সর্বোচ্চ ভোটে জেতানোর আশ্বাস
কাউন্সিলর প্রার্থী হান্নুর গণসংযোগে মানুষের ঢল
মাজহারুল ইসলাম (কাঞ্চন), গাজীপুর
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ১১:২০ PM আপডেট: ১১.০৫.২০২৩ ১১:২৯ PM
আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ২৬নং ওয়ার্ডে লাটিম প্রতীক নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী জননেতা হান্নান মিয়া হান্নুর নির্বাচনি প্রচারণার গণসংযোগে তার সমর্থনে চারদিকে মানুষের ঢল নেমেছে। 

গতকাল বুধবার তার নির্বাচনি এলাকা বিলাশপুর, পশ্চিম জয়দেপুর, গণিমুন্সিরটেক, মদিনা নগর, সাধুবাড়ি, মুন্সিপাড়াসহ ওই সব এলাকায় এমন দৃশ্য দেখা গেছে। ওই সময় শহরের বিভিন্ন রাস্তা সংযোগ সড়কে লাটিম প্রতীকের মিছিলে মিছিলে এলাকার চারপাশ মুখোরিত হয়ে ওঠে।

এছাড়া ওই দিন সন্ধ্যায় গাজীপুর মহানগরের ২৬নং ওয়ার্ডের পশ্চিম জয়দেবপুর মদিনা নগর এলাকায় ঢাকা আইডিয়াল ক্যাডেট একাডেমিতে স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তি ও ভোটার ভাই-বোনদের সঙ্গে মতবিনিময় করেন কাউন্সিলর প্রার্থী হান্নান মিয়া হান্নু। 

তিনি সেসময় বক্তব্যে বিগত দিনে উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে ওয়ার্ডের উন্নয়ন নিয়ে সামনে কি কি পরিকল্পনা রয়েছে তা ব্যক্ত করেন। এবং সবার সহযোগিতা ও লাইটিম মার্কায় ভোট চান। পরে তাৎক্ষণিক বাদ এশা সাধুবাড়িতে গণসংযোগে যোগ দেন তিনি। 

ওই সময় কর্মী সমর্থকদের উদ্দেশে হান্নান মিয়া হান্নু বলেন, বিগত দুই মেয়াদে দুই দুই বার আপনাদের সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর সেবায় নিয়োজিত ছিলাম। ২৬নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করেছি। প্রতিটি নাগরিকের পাশে রয়েছি। আমার অগাধ বিশ্বাস জনগণ সে কাজের মূল্যায়ন করবেন। ওয়ার্ডবাসীর নিরাপত্তা ও উন্নয়নের জন্য যা যা করোণীয় আমি তা করেছি। ওয়ার্ডের প্রতিটি মানুষের সঙ্গে আমার নিবির সম্পর্ক গড়ে উঠেছে। প্রতিটি নাগরিক আমাকে তাদের পরিবারে সদস্য মনে করেন। আমি ২৬নং ওয়ার্ডের সকল ভোটার ভাই বোনদের কাছে কৃতজ্ঞ। এবারো ওয়ার্ডের প্রিয় ভোটার ভাই বোনেরা আমাকে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করবেন বলে আশ্বস্ত করেছেন। ওয়ার্ডের সার্বিক উন্নয়নের জন্য ও অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার জন্য আগামী ২৫ মে লাটিম প্রতীকে আপানাদের মূল্যবান ভোট চাই। 

তিনি আরো বলেন, কাউন্সিলর নির্বাচন এটা কোন দলীয় নির্বাচন নয়। এটাতে কোন দলীয় প্রতীক নেই। নির্বাচন কমিশন, সরকার ও স্থানীয় প্রশাসন কথা দিয়েছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ করবেন। আমরা গাজীপুরবাসী সেদিকে তাকিয়ে আছি। 

প্রচারণা ও গণসংযোগকালে ওই সময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল আউয়াল গাজী, আজহারুল ইসলাম পলাশ, লিয়াকত আলী, আব্দুল্লাহ আল মামুন আরবী, হুমায়ুন কবির, জালাল উদ্দিন, দেলোয়ার হোসেন, আবু হানিফ, আনোয়ার হোসেন আনু, সোহেল গাজী, আল আমিন, মামুন বেপারী, শাকিল, তারেক আজিজ, শহিদুল প্রমুখ। 

ওই সময় বক্তারা বলেন, বিগত দিনে এই ওয়ার্ডের সার্বিক উন্নয়নে হান্নান মিয়া হান্নুর ব্যাপক ভূমিকা ছিল। তিনি একজন প্রকৃত জনদরদী সৎ মানুষ। তিনি এই ওয়ার্ডের মানুষের স্বার্থে ব্যাপক উন্নয়র করেছেন। সে একজন সুশিক্ষিত যোগ্য ব্যাক্তি। সে আমদের বিপদে আপদে সব সময় পাশে থাকে। তিনি এই ওয়ার্ডের মানুষের নিরাপত্তা নিশ্চিতে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সম্বনয়ে ব্যাপক কাজ করেছেন। সে আমাদের এক জন পরীক্ষিত অভিবাবক। তিনি এই ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন। সুষ্ঠু নিরপেক্ষ ভোট হলে তার বিজয় কেউও ঠেকাতে পারবে না। আমরা এবারো তাকে ২৫ মে নির্বাচনে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করবো।

এদিকে গাজীপুর শহরের আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, নির্বাচন সুষ্ঠু না হলে সঙ্গে সঙ্গে স্থগিত করে দেয়া হবে। নির্বাচনী মাঠে কারো এজেন্টকে বাধা দিলে প্রার্থিতা বাতিল করা হবে। 'বাংলাদেশের নির্বাচনের দিকে শুধু আমরা নই, সারা বিশ্ব তাকিয়ে আছে। আমাদের নির্বাচন নিয়ে আমেরিকা, ইউকে, ইউরোপীয় ইউনিয়ন, জাপান কথা বলছে এবং ইউনাইটেড নেশনস থেকেও কথা বলা হচ্ছে। কাজেই গাজীপুরের যে নির্বাচনটা হবে এটার গুরুত্ব আমাদের কাছে অত্যাধিক।

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু করার জন্য সকলের দায়িত্ব রয়েছে। সরকার, আন্তর্জাতিক সংস্থা, নির্বাচন, রিটার্নিং কর্মকর্তা, পুলিশ ও প্রশাসনিক কর্মকর্তা যারা আছেন, সবাই মিলে একটি সুষ্ঠু নির্বাচন করতে হবে। 

সিইসি বলেন, 'নির্বাচন কমিশনের তরফ থেকে অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য যা কিছু করণীয়, যতটুকু আমাদের সামথ্যের মধ্যে থাকবে তা করা হবে। আমাদের আন্তরিকতার কোনো অভাব থাকবে না, আমাদের চেষ্টার কোনো অভাব থাকবে না। আমরা পুরোপুরি সেই চেষ্টাটা করব।' 

আজকালের খবর/একে








সর্বশেষ সংবাদ
মালয়েশিয়ায় ই-পাসপোর্ট সেবার উদ্বোধন
ভারতে লোকসভা নির্বাচনের ভোট আগামীকাল থেকে শুরু
ফের ২০ বিলিয়নের নিচে নামল রিজার্ভ
রুমা-থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে
৩০ এপ্রিলের আগে ইরানে হামলা চালাবে না ইসরায়েল: এবিসির প্রতিবেদন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
উপজেলায় ভোট করতে পারছেন না মন্ত্রী-এমপির স্বজনরা
কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কি বন্যার কবলে দুবাই?
পরিবেশ দূষণের অভিযোগে সীতাকুণ্ডে এক প্রতিষ্ঠানকে জরিমানা
জগন্নাথপুরের কৃতি সন্তান আব্দুল কাদিরের লন্ডনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন
আজ রাতে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft