ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ৩ ডিসেম্বর ২০২২ ● ১৯ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ৩ ডিসেম্বর ২০২২
শিরোনাম: রাজশাহীতে বিএনপির গণসমাবেশ শুরু        ঢাবিতে প্রাইভেটকার চাপায় নারী নিহতের ঘটনায় মামলা        ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ       ঘানাকে হারিয়েও উরুগুয়ের বিদায়       পর্তুগালকে হারিয়ে দক্ষিণ কোরিয়ার উল্লাস        গণসমাবেশের আগের রাতেই রাজশাহীতে মির্জা ফখরুল       পাহাড় অশান্ত করেছেন জিয়া: সংস্কৃতি প্রতিমন্ত্রী      
দুর্দান্ত কামব্যাকে জার্মানির বিপক্ষে জাপানের জয়
স্পোর্টস ডেস্ক
Published : Wednesday, 23 November, 2022 at 9:01 PM

বিশ্বের অন্যতম সেরা দল জার্মানির বিপক্ষে প্রথমার্ধে লড়াই করতে পারেনি জাপান। এশিয়ার জায়ান্ট জাপানের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলের লিড নিয়েছিল জার্মানি। এশিয়ার প্রতিনিধিরা প্রথমার্ধে রক্ষণই সামলেছে। এরপর দ্বিতীয়ার্ধে ২-১ গোলের লিড নিয়েছে নীল সামুরাইরা। 

ম্যাচের শুরুতে চমক দিয়ে এক কাউন্টার অ্যাটাকা থেকে গোল করেছিল জাপান। তবে সহজ অফসাইডের ফাঁদে তা বাতিল হয়ে যায়। এরপর লিড নেয় জার্মানি। ম্যাচের ৩৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন মিডফিল্ডার ইলকে গুন্ডোগান। 

প্রথমার্ধের শেষ বাঁশির আগে জাপানের জালে আরও একটি গোল দিয়ে উদযাপন শুরু করে জার্মানি। তবে ওই গোল ভিএআর চেক করে অফসাইডের কারণে বাতিল করা হয়।

এরপর দ্বিতীয়ার্ধের ৭৫ মিনিটে গোল শোধ করেন ডুয়ান। নয়্যারের সেভ পাল্টা শটে জালে পাঠান তিনি। ম্যাচের ৮৩ মিনিটে আসানো গোল করে দলকে লিড এনে দেন। 

জার্মানির শুরুর একাদশ: ম্যানুয়েল নয়্যার, ডেভিড রাউম, শ্লোটারবেগ, রুডিগার, নিকালাস সুলে, গুন্ডোগান, কিমিখ, জামাল মুসাইলা, মুলার, জিনাব্রি, কাই হাভার্টেজ।

জাপানের শুরুর একাদশ: শুইচি গোন্ডা, নাগাতোমো, জশিদা, ইটাকুরা, সাকাই, এনডো, তানাকা, কুবো, কামাডা, আইটো, মাইদা।

আজকালের খবর/ওআর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com