ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ৩ ডিসেম্বর ২০২২ ● ১৯ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ৩ ডিসেম্বর ২০২২
শিরোনাম: রাজশাহীতে বিএনপির গণসমাবেশ শুরু        ঢাবিতে প্রাইভেটকার চাপায় নারী নিহতের ঘটনায় মামলা        ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ       ঘানাকে হারিয়েও উরুগুয়ের বিদায়       পর্তুগালকে হারিয়ে দক্ষিণ কোরিয়ার উল্লাস        গণসমাবেশের আগের রাতেই রাজশাহীতে মির্জা ফখরুল       পাহাড় অশান্ত করেছেন জিয়া: সংস্কৃতি প্রতিমন্ত্রী      
কাঁকনের মৃত্যু ‘হৃদরোগে’, পত্রিকার খবরে পরিবারের ক্ষোভ
কুমিল্লা প্রতিনিধি
Published : Wednesday, 23 November, 2022 at 11:25 AM

কাতার বিশ্বকাপের এক ম্যাচ চলাকালে কুমিল্লায় হৃদরোগে আক্রান্ত হয়ে কাঁকন নামের একজনের মৃত্যুর ঘটনায় গণমাধ্যমে যেভাবে ‘আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু’ লেখা হয়েছে তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে পরিবার।

তারা বলছেন, ৫০ বছর বয়সী কাউছার জাবেদ কাঁকন দীর্ঘদিন ধরে অ্যাজমা ও হৃদরোগে ভুগছিলেন। তিনি আর্জেন্টিনা সমর্থক ছিলেন ঠিক; তবে পছন্দের দলের হারে তার মৃত্যুর খবর ‘ঠিক নয়’।

কাঁকনের চাচাতো ভাই নেসার আহমেদ সাংবাদিকদের বলেন, “একজন মৃত মানুষকে নিয়ে এভাবে তামাশা করার কোনো মানে হয় না।”

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে ২-১ গোলে পরাজিত করে অন্যতম অঘটনের জন্ম দিয়েছে সৌদি আরব। এর পরপরই বিভিন্ন পত্রিকায় আর্জেন্টিনার হারে 'হার্ট অ্যাটাক করে' কাঁকনের মৃত্যুর খবর প্রকাশিত হয়।

মঙ্গলবার সন্ধ্যায় কাঁকন তার গ্রামের বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাঁকন আগে থেকেই হৃদরোগে ভুগছিলেন এবং অসুস্থতার কারণে ‘স্বাভাবিকভাবেই’ তার মৃত্যু হয়েছে বলে তার চাচাতো ভাই নেসার আহমেদ জানিয়েছেন। তিনি বলেন, “আর্জেন্টিনা হেরে যাওয়ায় কাঁকন ভাই মারা গেছেন, এটা ঠিক নয়। বিষয়টি পুরোপুরি গুজব। তার মৃত্যুর ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে ছড়িয়েছে তাতে, পরিবারের সদস্যরা ক্ষুব্ধ।“

বুড়িচং থানার ওসি মারুফ রহমান বলেন, “শিকারপুর এলাকায় একজন হার্টের রোগী মারা গেছেন বলে শুনেছি। কিন্তু তিনি আর্জেন্টিনার সমর্থক ছিলেন বা আর্জেন্টিনা হেরে যাওয়ায় হার্ট অ্যাটাক করেছেন, এমন কোনো তথ্য পাইনি।”

আজকালের খবর/এসএইচ


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com