ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ৩ ডিসেম্বর ২০২২ ● ১৯ অগ্রহায়ণ ১৪২৯
ই-পেপার  শনিবার ● ৩ ডিসেম্বর ২০২২
শিরোনাম: রাজশাহীতে বিএনপির গণসমাবেশ শুরু        ঢাবিতে প্রাইভেটকার চাপায় নারী নিহতের ঘটনায় মামলা        ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ       ঘানাকে হারিয়েও উরুগুয়ের বিদায়       পর্তুগালকে হারিয়ে দক্ষিণ কোরিয়ার উল্লাস        গণসমাবেশের আগের রাতেই রাজশাহীতে মির্জা ফখরুল       পাহাড় অশান্ত করেছেন জিয়া: সংস্কৃতি প্রতিমন্ত্রী      
নয়ন হত্যা: রংপুরে পুলিশের সঙ্গে বিএনপির ধস্তাধস্তি
পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
Published : Tuesday, 22 November, 2022 at 2:58 PM

ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে রংপুর মহানগর বিএনপি। মঙ্গলবার (২২ নভেম্বর) নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বিএনপিকে মিছিল করতে বাধা প্রদান করলে বিএনপি নেতাকর্মী-পুলিশের মাঝে ধস্তাধস্তির ঘটনা ঘটে। তবে পরবর্তীতে পরিবেশ নিয়ন্ত্রণে আসলে নেতারা বক্তব্য দেন।

রংপুর মহানগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান শামু বলেন, সারা বাংলাদেশের জনগণ যখন অধিকার প্রতিষ্ঠা করার জন্য রাজপথে নেমেছে তখন এই সরকারের পেটোয়া বাহিনী আমাদের নেতাকর্মীদের হত্যার রাজত্ব কায়েম করেছে। আজকে বাংলাদেশে যেভাবে আমাদের নেকতাকর্মীদের গুলি করে হত্যা করা হচ্ছে, তাদের রক্তে রঞ্জিত করা হচ্ছে রাজপথ। সেই রক্তের বিনিময়ে অবশ্যই বাংলাদেশের জনগণের ভোটাধিকার আগামীতে প্রতিষ্ঠিত হবে।

তিনি পুলিশের উদ্দেশে বলেন, আজকের এই সমাবেশে আমরা লক্ষ্য করছি পুলিশরা ব্যাপক উত্তেজিত। আপনারাও এই দেশের সন্তান। আপনারা জনগণের সঙ্গে থাকবেন। আপনারা যদি জনগণের সঙ্গে না থাকেন তাহলে বর্তমান প্রজন্মের কাছে আপনারা রাজাকার বনে যাবেন।

রংপুর মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহমুদ উন নবী ডন বলেন, দেশের দ্রবমূল্যের লাগাম এখন এই নিশিরাতের সরকারের নিয়ন্ত্রণে নেই। আটা, চিনি, তেলসহ নিত্যপণ্যের দাম দ্বিগুণ বেড়ে গেছে। সরকারের প্রতি এখন আর জনগণের আস্থা নেই। 

এসময় বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন-রংপুর মহানগর তাঁতীদলের আহবায়ক শাহেদ ইকবাল, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হাসানসহ আরও অনেকে।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com